Sara Ali Khan Enjoys a Bicycle Ride: গাড়ি ছেড়ে সাইকেলে অভিনত্রী সারা আলি খান, দেখুন ছবি
সাইকেলে অভিনত্রী সারা আলি খান

করোনাভাইরাস (Coronavirus) আমাদের জীবনে নানা পরিবর্তন এনেছে। আগামীদিনেও আরও কিছু পরিবর্তন আনবে। লকডাউনে মুম্বইয়ে বলিউডের তারকাদের জীবনযাত্রায় অনেক পরিবর্তন এনে দিয়েছে। এক ঘেঁয়েমি কাটাতে কেউ চাষ করছেন, ট্রাক্টর চালাচ্ছেন, কেউ বা গাড়ি ছেড়ে সাইকেল নিয়ে ঘুরছেন চেনা মুম্বইয়ের (Mumbai) অচেনা গলিতে। কয়েকদিন হল শুটিং শুরু হয়েছে, কেউ কেউ শুটিংয়ে যাচ্ছেন, কেউ আবার অবসরের মাঝেই জিমে যাচ্ছেন নিজেদের ফিট রাখতে।

কয়েকদিন আগেই রণবীর কাপুরকে সাইকেল চাপতে দেখা গেছে। আর এবার সাইকেল চাপতে দেখা গেল নবাগতা সারা আলি খানকে (Sara Ali Khan)। লকডাউনে বেশ কয়েকমাস ঘরবন্দী থাকার কর সম্প্রতি সারাকে বাড়ির বাইরে দেখা যায়। পরিচালক আনন্দ এল রায়ের অফিসে গেছিলেন তিনি। আর দেখা গেল আজ। যদিও সারার এটা দ্বিতীয়বার সাইকেল রাইড। কয়েকদিন আগে ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে তাঁকে সাইকেল চাপতে দেখা যায়। টি শার্ট ও লুজ প্যাট পরে সাইকেল চালাচ্ছিলেন তিনি। মুখে ছিল মাস্ক। আরও পডুন: Sushant Singh Rajput Suicide Case: সুশান্তের মৃত্যুর তদন্তে লাগাতার তলব ফেরাচ্ছেন কঙ্গনা রানাওত, মানালির বাড়িতে চিঠি মুম্বই পুলিশের

সারার পরবর্তী ছবি কুলি নম্বর ওয়ান। ওই ছবিতে তিনি বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করবেন। এছাড়া পরিচালক আনন্দ এল রায়ের একটি ছবিতেও তিনি কাজ করত চলেছেন। একই ছবিত থাকবেন অক্ষয় কুমার ও ধনুষ।