Sushant Singh Rajput Suicide Case: সুশান্তের মৃত্যুর তদন্তে লাগাতার তলব ফেরাচ্ছেন কঙ্গনা রানাওত, মানালির বাড়িতে চিঠি মুম্বই পুলিশের
কঙ্গনা রানাওত ও সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Instagram)

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় (Sushant Singh Rajput Suicide Case) চলচ্চিত্র পরিচালক মুকেশ ছাবড়া, সঞ্জয় লীলা ভনসালি, শেখর কাপুর সহ আরও অনেক অভিনেতা সহ চলচ্চিত্র জগতের অনেকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এখন জানা যাচ্ছে, এই মামলায় জিজ্ঞাসাবাদের পরবর্তী নাম কঙ্গনা রানাওত (Kangana Ranaut)। মুম্বই পুলিশ (Mumbai Police) মানালিতে (Manali)কঙ্গনার বাড়িতে নতুন করে চিঠি পাঠিয়ে তলব করেছে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বই পুলিশ চায় যে কঙ্গনা রানাওতকেও এই মামলায় জিজ্ঞাসাবাদ করা উচিত এবং আনুষ্ঠানিকভাবে তার বক্তব্য রেকর্ড করা উচিত। প্রতিবেদনে বলা হয়েছে, ২ জুলাই পুলিশের একটি দল মুম্বইয়ে খারে কঙ্গনার বাড়িতে গিয়েছিল। কিন্তু তাঁর কর্মী অমৃতা দত্ত জানান, অভিনেত্রী শহরে উপস্থিত নেই। এর পরে, যখন কঙ্গনাকে এই তলব গ্রহণ করতে বলা হয়েছিল, তিনি তা প্রত্যাখ্যান করেন। আরও পড়ুন, প্রয়াত কিংবদন্তি নৃত্যশিল্পী অমলা শঙ্কর, শোকাচ্ছন্ন পরিবার

শুধু তাই নয়, পুলিশ যখন অমৃতাকে কঙ্গনার বাড়ির ঠিকানা জিজ্ঞাসা করেছিল, তখন তিনি তাও দিতে রাজি হননি। এর পর পুলিশ কঙ্গনার বোন রাঙ্গোলি চ্যান্ডেলের সঙ্গে ফোনে যোগাযোগ করেন এবং কঙ্গনাকে বয়ান রেকর্ডে সাহায্য করতে বলেন। সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে করণ জোহর, মহেশ ভাটকে আক্রমণ করেন কঙ্গনা।

অন্যদিকে কঙ্গনার ওপর ক্ষুব্ধ অভিনেত্রী তাপসী পান্নু। কঙ্গনাকে তিনি বলেন, যখন 'পতি পত্নী অউর ও' ছবি থেকে যখন আমায় সরিয়ে দেওয়া হয়, তখন কেন তিনি মুখ খোলেন নি? পদ্মাবতীর সময় দীপিকাকে যখন রসের মুখে পড়তে হয়েছিলেন কোথায় ছিলেন তিনি? তিনি বলেন, বলিউডের বহিরাগতদের নিজেদের লড়াই নিজেকেই লড়তে হয়। ঠিক যেমন আমি করেছি, এমনকি সুশান্তও।