SSR Case: সুশান্ত মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তী-সহ অভিযুক্ত ৫ জনের জামিনের আবেদন খারিজ করল মুম্বই স্পেশাল কোর্ট
রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তী (Photo Credits: Instagram)

সুশান্ত মৃত্যু মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী (Showik Chakraborty), আব্দুল বাসিত, জাইদ ভিলাতরা, দীপেশ সাওয়ান্ত ও স্যামুয়েল মিরান্ডার জামিন (Bail) খারিজ করল মুম্বইয়ের বিশেষ আদালত (Mumbai Special Court)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এনসিবি তাদের মাদকযোগে যুক্ত থাকার কারণে গ্রেফতার করে। জামিনের আবেদন করলে সেই জামিন খারিজ হয়ে যায়।

রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে ১০ সেপ্টেম্বর (Lawyer Satish Maneshinde) জামিনের আবেদনের শুনানির কথা জানান। এছাড়াও আইনজীবী ২০ পাতার জামিনের আবেদনপত্রও প্রকাশ্যে আনেন। যদিও এর আগে ৮ সেপ্টেম্বর রিয়া আদালতে জামিনের আবেদন করেছিল। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে নেমেই মাদক-যোগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স সেন্ট্রাল ব্যুরো-র (NCB) আধিকারিকরা। আরও পড়ুন, ন্যাশনাল স্কুল অফ ড্রামার চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হলেন অভিনেতা পরেশ রাওয়াল

এনডিপিএস আইনের আওতায় ৮ (সি), ২০ (বি), ২৭ (এ), ২৮, এবং ২৯ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। তিন দিন টানা জেরার পর মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। রিয়া রয়েছেন বিচারবিভাগীয় হেফাজতে। অন্যদিকে তার ভাই শৌভিক ও বাকিরা এনসিবির হেফাজতেই রয়েছেন। মাদক কেনা-বেচার এই পুরো কারবারই রিয়া চক্রবর্তীর নজরে হত, জেরার মুখে একথা স্বীকার করে নিয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং রাঁধুনি দীপেশ সাওয়ান্ত।