Paresh Rawal Appointed Chief Of NSD: ন্যাশনাল স্কুল অফ ড্রামার চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হলেন অভিনেতা পরেশ রাওয়াল
পরেশ রাওয়াল (Photo Credit: Facebook)

নতুন দিল্লি, ১০ সেপ্টেম্বর: ভারতের প্রিমিয়ার থিয়েটার ইনস্টিটিউট ন্যাশনাল স্কুল অফ ড্রামা-র (National School of Drama) চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হলেন অভিনেতা পরেশ রাওয়াল (Actor Paresh Rawal)। ২০১৭ সাল থেকে পদটি ফাঁকা পড়ে ছিল। কেন্দ্রীয় সংস্কৃতিমন্ত্রী প্রহ্লাদ প্যাটেল (Union Culture Minister Prahlad Patel) টুইটারে লেখেন, "প্রখ্যাত শিল্পী পরেশ রাওয়ালকে ন্যাশনাল স্কুল অফ ড্রামার চেয়ারম্যান পদে নিয়োগ করা হয়েছে। আমি আনন্দিত যে ছাত্র এবং শিল্পীরা তাঁর প্রতিভা সদ্ব্যবহার করতে সক্ষম হবে। আমি তাঁকে অভিনন্দন জানাই।"

সিনেমা ও থিয়েটার উভয় ক্ষেত্রেই বহু বছরের অভিজ্ঞতা রয়েছে ৬৫ বছর বয়সী পরেশ রাওয়ালের। তিনি পিটিআইকে বলেছেন, তিনি এই নিয়োগের অপেক্ষায় রয়েছেন। এটি চ্যালেঞ্জিং, তবে মজাদার। আমি আমার যথাসাধ্য চেষ্টা করব কারণ এটি এমন একটি ক্ষেত্র যা আমি খুব ভালো জানি।" আরও পড়ুন: Akshay Kumar Birthday: ৭ টায় ডিনার, ব্রেকফাস্টে পরটা মাস্ট! দেখে নিন জিম ছাড়াও কীভাবে নিজেকে ফিট রাখেন অক্ষয় কুমার

সংস্কৃতি মন্ত্রকের মিডিয়া উপদেষ্টা নীতীন ত্রিপাঠি বলেছেন, বিজেপির প্রাক্তন সাসদ সদস্য পরেশ রাওয়ালকে চার বছরের জন্য নিয়োগ করা হয়েছে।