Ranbir Kapoor – Alia Bhatt Wedding:  রণবীর-আলিয়ার বিয়ের সত্ত্ব বিক্রি ১১০ কোটিতে? রিপোর্টে জোর গুঞ্জন
Ranbir, Alia Wedding (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ এপ্রিল:  বিয়ের আগে থেকেই রাখঢাক। কোনওভাবে যাতে রণবীর, আলিয়ার বিয়ের ছবি বা ভিডিয়ো বাইরে না আসে, সে বিষয়ে করা হয় একাধিক পদক্ষেপ। এমনকী, কবে গাঁটছড়া বাঁধছেন রণলিয়া, সে বিষয়েও দুই পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। ১৩ এপ্রিল মেহেন্দির অনুষ্ঠানের পর ক্যামেরার সামনে বিয়ের দিন নিয়ে মুখ খোলেন নীতু কাপুর এবং রিদ্ধিমা কাপুর। জানান, ১৪ এপ্রিল বিয়ে রণবীর, আলিয়ার। কিন্তু বিয়েতে যাতে মাছিও গলতে না পারে, তার জন্য করা হয় একাধিক ব্যবস্থা। রণবীরের পালি হিলের বাড়ি বাস্তু ঘিরে দেওয়া হয় সাদা রঙের পর্দায়। বিয়ের কোনও ফুটেজ যাতে বাইরে না আসে, তারজন্য তারকা জুটির বাড়ির কর্মীদের মোবাইল ফোনের ক্যামেরা বন্ধ করে দেওয়া হয়। সবকিছু মিলিয়ে, রণবীর, আলিয়ার বিয়ের পর নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই সবাই তাঁদের ছবি দেখতে পান প্রথম। রণলিয়ার বিয়েতে এত রাখঢাক কেন? এমন প্রশ্ন উঠতে সামনে এল একটি রিপোর্ট।

বলিউড লাইফের খবর অনুযায়ী, রণবীর কাপুর, আলিয়া ভাটের বিয়ে নাকি একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হবে। রণবীর, আলিয়ার বিয়েতে ১১০ কোটির রফা হয়েছে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের জন্য। সম্প্রতি এমনই একটি রিপোর্ট প্রকাশ্যে এলে তা নিয়ে জোরদার গুঞ্জন শুরু হয়ে যায়। তবে রণলিয়ার পাশাপাশি কোনও ওটিটি প্ল্যাটফর্মের তরফে এ বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

আরও পড়ুন:  Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের পর আলিয়ার সঙ্গে 'ছইয়া ছইয়া' নাচলেন রণবীর কাপুর, দেখুন ভিডিয়ো

দুই পরিবারের তরফেও এ বিষয়ে মুখে কুলুপ আঁটা হয়েছে। তবে রণবীর-আলিয়া তাঁদের বিয়ের সমস্ত অনুষ্ঠান একটি ওটিটি প্ল্যাটফর্মের কাছে ৯০ থেকে ১১০ কোটিতে বিক্রি করেছেন বলে খবর ছড়িয়ে পড়েছে।