Shyam Sundar Kalani Passes Away: প্রয়াত হলেন সুগ্রীব, শোকপ্রকাশ রাম-লক্ষণের
সুগ্রীব চরিত্রে অভিনয় করা অভিনেতা শ্যাম সুন্দর কলানি (Photo Credits: DD National)

মুম্বই, ১০ এপ্রিল: প্রয়াত হলেন রামায়ণ (Ramayan) ধারাবাহিকে সুগ্রীব (Sugriv) চরিত্রে অভিনয় করা অভিনেতা শ্যাম সুন্দর কলানি (Shyam Sundar Kalani)। রামায়ণ-খ্যাত অভিনেতার মৃত্যুর খবর ছড়াতেই শোক প্রকাশ করে সিনে মহল। শ্যাম সুন্দর কলানির মৃত্যুর খবরে টুইটারে শোকপ্রকাশ করেন অভিনেতা অরুণ গোভিল (Arun Govil)। তিনি রামায়ণে রামের চরিত্রে অভিনয় করেন। তিনি লেখেন, "রামানন্দ সাগরের রামায়ণে সুগ্রীবের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। খুবই ভালো এবং সৎ মানুষ। তাঁর আত্মার শান্তি কামনা করি।"

রামায়ণে লক্ষণের চরিত্রে অভিনয় করা সুনীল লহরীও স্যাম সুন্দর কলানির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। টুইট করে তিনি লিখেছেন, "আমাদের সহযোগী শ্যামের মৃত্যু সংবাদে খুবই দুঃখ পেয়েছি ,মর্মাহত। তিনি রামায়ণে বালির এবং সুগ্রীবের পাঠ করেছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি এবং তার পরিবারকে শক্তি দিক ঈশ্বর।" আরও পড়ুন: Mimi Chakraborty: নিজের কেন্দ্রে দু:স্থদের মুখে অন্ন তুলে দিলেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী

লকডাউনের জন্য ঘরবন্দী সাধারণ মানুষ। তাই সম্প্রতি রামায়ণ ও মহাভারত ধারাবাহিক আবার দূরদর্শনে সম্প্রচার করা হচ্ছে। রামায়ণ এখন টিআরপি-র সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। রামানন্দ সাগর পরিচালিত পৌরাণিক ধারাবাহিক রামায়ণ তিন দশক আগের জনপ্রিয় ধারাবাহিক। সকাল ৯টা ও রাত ৯টায় দূরদর্শনে দেখানো হচ্ছে রামায়ণ। ব্রড কাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের রিপোর্ট অনুসারে রামায়ণ গত সপ্তাহান্তের চারটের শোয়ের মধ্যে ১ কোটি ৭০ লাখ দর্শক টেনেছে।