Priyanka Chopra: 'কৃষকেরা হলেন ভারতের খাদ্য সৈনিক', কৃষকদের সমর্থনে টুইট বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার
প্রিয়াঙ্কা চোপড়া (Photo Credits: Wikimedia Commons)

টানা ১২ দিন ধরে দিল্লিতে কৃষি আইন প্রত্যাহারের আন্দোলন চালিয়ে যাচ্ছেন কৃষকেরা (Farmers)। কেন্দ্র সরকারের সঙ্গে পাঁচবার বৈঠকের পরও মেলেনি রফাসূত্র। আগামিকাল ভারত বনধের ডাক দিয়েছেন কৃষক আন্দোলনকারীরা। তাদের সমর্থনে রয়েছে ১৬টি বিরোধী রাজনৈতিক দল। এবার বলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও টুইট বার্তায় কৃষকদের পাশে দাঁড়ালেন।

কৃষক আন্দোলনের পাশে দাঁড়ানো সংগীত শিল্পী দিলজিত্ দোসাঞ্জের টুইটটি রি-টুইট করে প্রিয়াঙ্কা লেখেন, আমাদের কৃষকেরা হলেন ভারতের খাদ্য সৈনিক। তাঁদের সমস্যার সমাধান হওয়া প্রয়োজন। তাঁদের আশা পূরণ হওয়াটা আবশ্যক। একটি সমৃদ্ধ গণতন্ত্র হিসেবে, আমাদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে এই সংকটগুলি খুব শীঘ্রই সমাধান হবে'। শুধু প্রিয়াঙ্কাই নন. কৃষকদের পাশে রয়েছেন সোনু সুদ, সোনম কাপুরের মত তারকারাও।

আরও পড়ুন, রাত পোহালেই কৃষকদের ডাকা ভারত বনধে স্তব্ধ হতে চলেছে জনজীবন, প্রভাব পড়ছে কোন পরিষেবায়?

তিন কৃষি আইন প্রত্যাহারের দাবি তুলে আগামিকাল মঙ্গলবার ৮ ডিসেম্বর ভারত বনধ (Bharat Bandh) ডেকেছে বিভিন্ন কৃষক সংগঠন। আগামী বুধবার ৯ ডিসেম্বর কৃষক সংগঠনের সঙ্গে কেন্দ্র ফের ৬ দফার বৈঠকে বসতে চলেছে। কেন্দ্রের সঙ্গে ৫ দফার বৈঠকের শেষেও সমাধানের পথ মেলেনি। আন্দোলনতরত কৃষকরা দিল্লির, হরিয়ানা ও উত্তরপ্রদেশ সীমান্তে শান্তিপূর্ণ আন্দোলন করেই চলেছেন। ইতিমধ্যেই কৃষকদের ডাকা আট তারিখের ভারত বনধ সমর্থন করেছে কংগ্রেস। এবার সেই একই পথে হাঁটে সমাজবাদী পার্টি ও আম আদমি পার্টিও।