Lalit Modi - Sushmita Sen: অবাক কাণ্ড! সুস্মিতার সঙ্গে ললিত মোদীর সম্পর্ক নিয়ে মুখ খুলল বাঙালি কন্যার পরিবার
Lalit Modi, Sushmita Sen (Photo Credit: Twitter)

মুম্বই, ১৫ জুলাই:  আইপিএলের (IPL) জনক ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের (Sushmita Sen) সম্পর্ক নিয়ে মুখ খুললেন বাঙালি অভিনেত্রীর ভাই রাজীব সেন। সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের বিষয়ে ললিত মোদী যা বলেছেন, তাতে তিনি অবাক হয়ে গিয়েছেন বলে জানান রাজীব। পাশাপাশি তিনি এ বিষয়ে দিদির সঙ্গে কথা বলবেন বলেও জানান প্রাক্তন বিশ্ব সুন্দরীর ভাই।

আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী বৃহস্পতিবার রাতে নিজে ট্যুইট করে বাঙালি কন্যার সঙ্গে সম্পর্কের কথা জানান। ললিত মোদী জানান, তাঁরা লন্ডন, মালদ্বীপ-সহ গোটা বিশ্ব ভ্রমণ সেরেছেন। বিশ্ব ভ্রমণ শেষের পর সুস্মিতাকে 'বেটার হাফ' বলে বর্ণনা করেন ললিত মোদী। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেন কি বিয়ে সেরে ফেলেছেন বলে প্রশ্ন ওঠে।

আরও পড়ুন: Lalit Modi - Sushmita Sen Dating: উন্মুক্ত পিঠে ভালবাসার প্রকাশ, ললিত মোদীর প্রেমে হাবুডুবু খেয়ে সুস্মিতার নয়া ভিডিয়ো? দেখুন

ললিত মোদী (Lalit Modi), সুস্মিতা সেন বিয়ে সেরেছেন বলে যখন শোরগোল শুরু হয়, সেই সময় ফের সামনে আসে নয়া ট্যুইট। যেখানে ললিত ফের বলেন, তিনি সুস্মিতার সঙ্গে ডেট করছেন। শিগগিরই বিয়ে সারবেন।অর্থাৎ প্রথমে বিয়ে করেছেন বললেও পরে নিজের কথা ফিরিয়ে ললিত জানান, তাঁরা ডেট করছেন।