Natasha Suri Tests Positive For COVID-19: করোনা আক্রান্ত প্রাক্তন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ও অভিনেতা নাতাশা সুরি
প্রাক্তন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ও অভিনেতা নাতাশা সুরি (Photo Credits: Instagram)

করোনা (COVID-19) আক্রান্ত হলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ও অভিনেতা নাতাশা সুরি (Natasha Suri)। বম্বে টাইমসকে নাতাশা বলেন, “৬ দিন আগে জরুরি কাজের জন্য আমি পুনে গেছিলাম। ফিরে আসার পর অসুস্থ হয়ে পড়ি এবং জ্বর, গলা ব্যথা এবং দুর্বলতা ছিল। আমি তিনদিন আগে করোনা পরীক্ষা করেছি, যার রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে, আমি বাড়িতেই কোয়ারান্টিনে আছি। আমার এখনও জ্বর ও দুর্বলতা আছে। আমি ওষুধে খাচ্ছি এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলছি। আমি আমার দিদা ও বোনের সঙ্গে থাকি, তাই তাদেরও পরীক্ষা করা হবে।”

করোনা আক্রান্ত হয়ে যায়য়াতে ‘ড্যাঞ্জারাস’ ছবির প্রোমোশনে নাতাশা থাকতে পারবেন না। ভূষণ প্যাটেল পরিচালিত এবং বিক্রম ভাট ও মিকা সিং প্রযোজিত সিনেমাটি এমএক্স প্লেয়ারে আগামী ১৪ অগাস্ট থেকে স্ট্রিমিং শুরু হবে। ওই ছবিতে অভিনয় করেছেন বিপাশা বসু ও তাঁর স্বামী করণ সিং গ্রোভারও। আরও পড়ুন: Sushant Singh Rajput Case Update: সিবিআই-র হাতে তদন্তভার, তাই রিয়ার আবেদন খারিজ হোক; সুপ্রিম কোর্টে আবেদন সুশান্ত সিং রাাজপুতের বাবার

যাই হোক, ছবির প্রোমোশনে না থাকতে পারলেও নাতাশা বলেন, "আমি প্রজেক্ট নিয়ে বেশ উচ্ছ্বসিত, কয়েকজন খুব ভালো অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস ভাগ করে নিচ্ছি এবং এইরকম দুর্দান্ত টিমের সঙ্গে কাজ করছি।"