Giorgia Andriani - Arbaaz Khan Split: ভাঙল আরবাজের সঙ্গে জর্জিয়ার সম্পর্ক, উঠে এল মালাইকার প্রসঙ্গ?
Giorgia Andriani, Arbaaz Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ৪ ডিসেম্বর: আরবাজ খানের (Arbaaz Khan) সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানির (Giorgia Andriani )। বেশ কয়েক বছরের সম্পর্কের পর শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়ে যায় আরবাজ, জর্জিয়ার। আরবাজ খানের সঙ্গে জর্জিয়া অ্যান্দ্রিয়ানির বিচ্ছেদের পর বলিউডের এই মডেল নিজের মুখে খবরের সত্যতা প্রকাশ করেন। জর্জিয়া জানান, আরবাজ খানের সঙ্গে তাঁর বিচ্ছেদের জন্য মালাইকা অরোরা (Malaika Arora) কোনওভাবেই দায়ি নন। তিনি এবং আরবাজ দুজন দুই ভিন্ন মেরুর মানুষ। তাই কোনওভাবেই তাঁদের এই সম্পর্ক স্থায়ি হতে পারত না বলে মন্তব্য করেন জর্জিয়া। পাশাপাশি শুধুমাত্র কারও বান্ধবীর পরিচয় নিয়ে তিনি বেঁচে থাকতে চান না। তাই এই সম্পর্ক শেষ করা শ্রেয় বলেই তিনি মনে করেন বলে জানান জর্জিয়া।

আরও পড়ুন: Malaika Arora Hugs Arbaaz Khan Video: আবার কাছাকাছি? প্রাক্তন স্বামী আরবাজকে আলিঙ্গন মালাইকার, দেখুন

প্রসঙ্গত মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান।  প্রায়শয়ই জর্জিয়া এবং আরবাজকে একসঙ্গে দেখা যেত। অন্যদিকে মালাইকা অরোরাকে দেখা যায় অর্জুন কাপুরের সঙ্গে সময় কাটাতে। অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা কবে বিয়ে করবেন, তা নিয়ে চর্চা অব্যাহত। এসবের মাঝে  এবার জর্জিয়ার সঙ্গে আরবাজের বিচ্ছেদ নিয়ে ফের জল্পনা শুরু হয়ে যায়।

অন্যদিকে মালাইকা অরোরার সঙ্গে সলমন খানের ভাই আরবাজের বিচ্ছেদ হয়ে, ছেলে আরহানের জন্য প্রাক্তন জুটিকে মাঝে মধ্যে একসঙ্গে দেখা যায়। যা নিয়ে নেটিজেনদের মধ্যে অব্যাহত জল্পনা।