সাইক্লোন বায়ু নিয়ে সংগীত পরিচালক বায়ু শ্রীবাস্তবের বক্তব্যে হেসে খুন নেটিজেনরা
সংগীতপরিচালক বায়ু শ্রীবাস্তব(Photo Credit-Facebook)

মুম্বই, ১১জুন:  সাইক্লোন বায়ুর দাপটে দেশের বাণিজ্যনগরী মুম্বইয়ে (Mumbai) এখন ঘোর বর্ষাকাল। দুদিন আগে পর্যন্ত যেখানে দাবদাহের গেরোয় পড়ে মুম্বইবাসীর প্রাণ ওষ্ঠাগত হয়েছিল সেখানে এই বৃষ্টিমুখর দিন আশার আলো জাগিয়েছে তাতে সন্দেহ নেই। তবে এক ধাক্কায় গরম কেটে গেলেও সোমবার থেকে একটানা বৃষ্টি ও আবহাওয়া দপ্তরের রিপোর্টে (Weather Report) আশঙ্কার কালো ছায়া মুম্বইয়ের কপালে বিদ্যমান। সাইক্লোন বায়ুর (Cyclone Vayu) দাপট যে বি-টাউনকেও চিন্তায় ফেলবে তা এক প্রকার নিশ্চিত। এদিকে সাইক্লোনের শক্তির পরিচয় পেয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম জুড়ে সামান্য রশিকতা করলেন সংগীত পরিচালক বায়ু শ্রীবাস্তব(Music Director Vayu Sribastava)। আরও পড়ুন-Mumbai Rains: প্রথম বৃষ্টিতে দুটি বড় ট্র্য়াজেডি মায়ানগরীতে, বিদ্যুৎস্পৃষ্ট দুই বালক- অটো উল্টে মৃত্যু

ফেসবুকে সুপার সাইক্লোনের একটি খবর পোস্ট করে বায়ু লেখেন, “হোল্ড টাইট এভরিওয়ান, বায়ু ইজ কামিং।” খ্যাতনামা সংগীত পরিচালকের এই রশিকতায় খুশি নেটিজেনরা। পোস্টের কমেন্ট বক্স উপচে পড়েছে নেটিজেনদের একের পর এক রিপ্লাইয়ে। মুম্বইতে বর্ষা এবার দেরিতআসার জন্য অনেকেই মজার ছলে সংগীত পরিচালককে দোষারোপ করতে ছাড়েননি। কেউ কেউ তো কপট রাগ দেখিয়ে দেরি বর্ষা আসার জন্য বায়ু শ্রীবাস্তবকে দায়ীও করেছেন। তবে যে যেমন রাগ, মশকরা করুন না কেন হাওয়া অফিসের পূর্বাভাস বলছে, বেশ ভোগাবে সুপার সাইক্লোন বায়ু। এর জেরে আগামী বেশ কয়েকদিন বৃষ্টিমুখর থাকবে, কচ্ছ, সৌরাষ্ট্র ও কেরালা। তাই নিম্নচাপের জের হলেও এই বৃষ্টিই যে তেষ্টায় ছাতিফাটা মুম্বইকে ফটিক জলের স্বাদ বুঝিয়েছে তাতে সন্দেহ নেই।

ফিরে আসি বায়ু শ্রীবাস্তবের কথায়, সংগীত পরিচালক হিসেবে ইতিমধ্যেই সুনাম অর্জন করেছেন তিনি। কাপ্পর অ্যান্ড সন্স দিয়ে বলিউডে সংগীত পরিচালক হিসেবে ডেবিউ করেন বায়ু। তারপর একের পর এক ছবির গানে সুর করেছেন তিনি।