Katrina Kaif-Vicky Kaushal Wedding: ক্যাটরিনার আঙুলে হিরের আংটি, দাম শুনলে চমকে উঠবেন
Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ১০ ডিসেম্বর: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ক্যাটের হাতে যে হিরের আংটি দেখা যায় বিয়ের সময়, তার দ্যুতি কারও চোখ এড়ায়নি। ক্যাটরিনা কাইফের আঙুলে যে গাঢ় নীল রঙের হিরের আংটি দেখা যায়, তা বিখ্যাত টিফানির। যে আংটির মাঝে গাঢ় নীল রঙের হিরে যে ইতিমধ্যেই জোরদার আলোচনা চলছে। টিফানির আংটি নিয়ে যে শুধু আলোচনা তাই নয়, ওই একই রকমের একটি আংটি দেখা যায় ডায়নার হাতেও। প্রিন্স চার্লস ভালবেসে ওই ধরেনর একটি আংটি পরিয়ে দিয়েছিলেন ব্রিটেনের রাজবধূকে। ক্যাটরিনার হাতে টিফানির সেই আংটি দেখে অনেকেই স্মৃতিমেদজুর হয়ে গিয়েছেন। ক্যাটরিনার আঙুলে যে আংটি শোভা পাচ্ছে, তার দাম কত জানেন?

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: জল্পনার অবসান, সাতপাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল

রিপোর্টে প্রকাশ, ক্যাটরিনার আঙুলে যে হিরের আংটি রয়েছে, তার দাম ৭,৪০,৭০৮ টাকা। পাশাপাশি ক্যাটের গলায় যে মঙ্গলসূত্র শোভা পাচ্ছে, তা ডিজাইনার সব্যসাচীর। ওই মঙ্গলসূত্রও নেটিজেনদের মন কেড়েছে।

 

 

View this post on Instagram

 

৯ ডিসেম্বর রাজস্থানের (Rajasthan) সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ। হাই প্রোফাইল দম্পতির বিয়ে উপলক্ষ্যে নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয় রাজস্থানের ওই ফোর্ট। অতিথিদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ বলে প্রথমে বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আসেনি। বিয়ের পর ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন।  যা দেখে প্রশাংসায় ভরিয়ে দেন তাঁদের অনুরাগীরা।