Katrina-Vicky Wedding: জল্পনার অবসান, সাতপাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল
Katrina kaif, Vicky Kaushal Wedding Image (Photo Credit: Instagram

মুম্বই, ৯ ডিসেম্বর:  সমস্ত জল্পনার অবসান।  সাতপাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বসে ক্যাটরিনা এবং বিকির বিয়ের আসর। নিরাপত্তার মোড়কে সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা এবং ভিকি কৌশল। বন্ধু এবং দুই বাড়ির হাজিরায় সাতপাকে বাঁধা পড়েন 'কাভি'। নিরাপত্তার আঁটসাটের জন্য ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের ছবি এখনও প্রকাশ্যে আসেনি।

 

View this post on Instagram

 

দেখুন আরও ছবি...

 

View this post on Instagram

 

বিলাসবহুল এই বিয়েতে নাকি ক্যটরিনা (Katrina Kaif) ৭৫ শতাংশ খরচ করছেন। ভিকির (Vicky Kaushal)  কাঁধে রয়েছে ২৫ শতাংশের খরচ। এমনই একটি প্রকাশ করা হয় সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে। যা কার্যত নস্যাৎ করে দেওয়া হয় ইন্ডিয়া টুডে-র তরফে। ওই সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ক্যাটরিনা এবং ভিকি কৌশল নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিচ্ছেন বলে খবর। তবে বিয়ের যাবতীয় খরচ অর্থাৎ নিরাপত্তা রক্ষীদের বেতন, অতিথিদের আসা, যাওয়ার খবর, প্রায় সব কিছুর চেকেই ক্যাটরিনা স্বাক্ষর করছেন বলে খবর।

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: বিয়ের ৭৫ শতাংশ খরচ ক্যাটরিনার? জানুন আসল সত্যি

পাশাপাশি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়েতে  খাবারের মেন্যুতে কী থাকছে? ক্যাটরিনা, বিকির বিয়ে নিয়ে যেমন জল্পনা ছড়িয়েছে, তেমনি হাই প্রোফাইল জুটিরা তাঁদের অতিথিদের জন্য কী কী ব্যবস্থা করছেন খাবারের মেন্যুতে, তা নিয়ে জোর চর্চা শুরু হয়। জানা যায়, ক্যাট, বিকির (Vicky Kaushal) বিয়েতে কেক আসে ইতালি (Italy) থেকে। ইতালি থেকে বিখ্যাত টিফানি কেকের ব্যবস্থা করা হয়েছে হাই প্রোফাইল বিয়ের জন্য়। পাশাপাশি গোটা এশিয়ার বিভিন্ন জনপ্রিয় খাবার বেছে বেছে তুলে আনা হয়েছে অতিথিদের পাতে তুলে দিতে। এছাড়া রয়েছে ভারতের জনপ্রিয় সব চাটের আয়োজন। রয়েছে রাজস্থানী খাবারদাবারের সম্ভার। এছাড়া ভারতের বিভিন্ন প্রান্তের সব জনপ্রিয় খাবারও থাকছে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ের আসরে।