Animal: অ্যানিম্যাল চলাকালীন প্রেক্ষাগৃহে আতশবাজির আতঙ্ক, যেকোন মুহূর্তে ঘটতে পারে সাংঘাতিক বিপদ
Firecrackers inside Theatre during Animal (Photo Credits: X)

Firecrackers Inside Theatre during Animal: সলমন খানের টাইগার থ্রি-র (Tiger 3) পর এবার রণবীর কাপুরের (Ranbir Kapoor) অ্যানিম্যাল (Animal) চলাকালীন প্রেক্ষাগৃহের মধ্যে বাজি ফাটাতে দেখা গেল কয়েকজন দর্শককে। প্রেক্ষাগৃহের মধ্যে বাজি ফাটানো যেকোনো মুহূর্তে সাংঘাতিক বিপদ ডেকে আনতে পারে। অ্যানিম্যাল চলাকালীন প্রেক্ষাগৃহের মধ্যে বাজি ফাটানোর দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃ প্রথম দিনেই ধরাশায়ী শ্যাম বাহাদুর, বক্স অফিসের পাল্লায় ভারী অ্যানিম্যাল, কত ব্যবসা করল রণবীর-ভিকির ছবি

প্রেক্ষাগৃহের মধ্যে পড়ানো হচ্ছে আতশবাজি, দেখুন... 

এর আগে দিওয়ালিতে মুক্তি পাওয়া সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ছবি টাইগার থ্রি (Tiger 3) চলাকালীন একই জিনিস ঘটে। উৎসুক দর্শক প্রেক্ষাগৃহের মধ্যেই বিপুল পরিমাণে বাজি ফাটিয়েছিল। সেই চিত্র সোশ্যাল মিডিয়ায় ধরা পড়তেই অভিযুক্তদের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। ভক্তদের এমন আচরণের বিরোধিতা করেছেন খোদ ভাইজানও (Salman Khan)।

টাইগার থ্রি-র মাঝে বাজির আতঙ্ক, দেখুন... 

টাইগার থ্রি মুক্তি পাওয়ার পর মালেগাঁওয়ের একটি সিনেমা হলে বাজি পোড়ানো হয়। যা দেখে প্রেক্ষাগ্রহ থেকে বেরিয়ে যান বহু মানুষ। তৈরি হয় আতঙ্ক। সিনেমা হলের মধ্যে অতি উৎসাহী ভক্তদের বাজি পোড়ানোর সেই ভিডিয়ো ভাইরাল হতে চুপ থাকেননি সলমন খান। ভক্তদের এমন কাণ্ডের জন্যে প্রতিবাদে সরব হন তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সাল্লুভাই লেখেন, 'আমি শুনছি টাইগার থ্রি চলাকালীন প্রেক্ষাগৃহে বাজি ফাটানো হচ্ছে। এই ধরনের কাজ ভীষণই বিপজ্জনক। সিনেমা দেখুন, উপভোগ করুন। নিজেকে এবং অন্যকে বিপদে ফেলবেন না'।