Anurag Kashyap Sexual Assault Case: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগ মিথ্যে, বললেন পরিচালকের আইনজীবী
অনুরাগ কাশ্যপ (Photo Credits: PTI)

#MeToo ষড়যন্ত্রে বিতর্কে অভিযুক্ত বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ (Sexual Assault Case)। তেলুগু অভিনেত্রী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। এই নিয়ে সম্প্রতি ভারাসোভা থানায় ডেকে পাঠিয়ে পরিচালককে জেরা করা হয়। সেখানে তাঁর বিবৃতি রেকর্ড করা হয়েছে। অনুরাগকে জিজ্ঞাসাবাদের একদিন পরে তাঁর আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি এক সরকারি বিবৃতি প্রকাশ্যে এনেছেন। এই বিবৃতিতে পরিালকের আইনজীবী জানিয়েছেন, তেলুগু অভিনেত্রীর আনা যাবতীয় অভিযোগ মিথ্যে। গতকাল অর্থাৎ ১ অক্টোবর পুলিশে জেরার সময় ঠিক কীভাবে সমস্ত অভিযোগ পরিচালক খণ্ডন করেছেন তার বিশদ বিবরণ দেন প্রিয়াঙ্কা খিমানি। পুলিশকে নিজের বিবৃতি দিয়েছেন তিনি। ২০১৩-র আগস্টে একটি ছবির শুটিংয়ে শ্রীলঙ্কায় ছিলেন অনুরাগ কাশ্যপ।

নিজেকে নির্দোষ প্রমাণে সেই সময়কার ডকুমেন্টারি প্রমাণ পুলিশকে দিয়েছেন অনুরাগ কাশ্যপ। তাঁর বিরুদ্ধে ঠিক একই সময়ে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তিনি। একই সঙ্গে অভিযোগকারিণী যেন সংবাদ মাধ্যমের সামনে এবার তাঁর বক্তব্য বদল করেন তার আহ্বানও জানান তিনি। এই মিথ্যে অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে। তাই যত তাড়াতাড়ি ওই তেলুগু অভিনেত্রী তাঁর মিথ্যে অভিযোগ ফিরিয়ে নেন, ততই মঙ্গল। দেশের বিচার ব্যবস্থার অপব্যবহার করছেন ওই অভিনেত্রী। পরিচালক অনুরাগ কাশ্যপ নিজের জয় সম্পর্কে আত্মবিশ্বাসী। গতকাল সকাল ১১ টায় ভার্সোভা থানায় হাজির হতে বলেছে। কাশ্যপ তাঁর আইনজীবীর মাধ্যমে এক বিবৃতিতে এই অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন। আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী এক বিবৃতিতে বলেন, “আমার ক্লায়েন্ট অনুরাগ কাশ্যপ সম্প্রতি তাঁর বিরুদ্ধে ওঠা যৌন নিগ্রহের মিথ্যা অভিযোগের দ্বারা গভীরভাবে বেদনার্ত হয়েছেন। এই অভিযোগগুলি সম্পূর্ণ মিথ্যা, দূষিত ও অসৎ।" আরও পড়ুন-Harak Singh Rawat Hospitalised: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি উত্তরাখণ্ডের হরক সিং রাওয়াত, আইসোলেশনে ছিলেন কোভিড পজিটিভ কেন্দ্রীয় মন্ত্রী

কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা ওই অভিনেত্রী মঙ্গলবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন ও অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যসভার সাংসদ রামদাস আটওয়ালে। দু'জনই মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন।