Aamir Khan Divorce: প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সহকারি কিরণের সঙ্গে ঘর বাঁধলেন আমির, বছর ১৫ পর বিচ্ছেদ
আমির খান-কিরণ রাও

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। বছর কয়েক আগে 'মি. পারফেকশনিস্ট'-র জীবনে 'দঙ্গল' অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) আগমনের পরই তাঁদের সম্পর্কে ভাঙন ধরে। যে কারণে বেশ কয়েক বছর ধরেই কিরণ-আমিরের সম্পর্কের টানাপোড়েন চলছিল। বিচ্ছেদের গুঞ্জনও শোনা যাচ্ছিল। সেই খবরে আজ তাঁরা নিজেরাই সিলমোহর দিলেন।

যদিও, প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে সম্পর্ক ছেদ করার পর কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কও অবাক করেছিল। প্রযোজক, পরিচালক কিরণ এক সময় আমিরের প্রথম স্ত্রী রিনার সহকারি হিসেবে কাজ করতেন। পরিচালক হওয়ার লক্ষ্য নিয়ে মু্ম্বই এসে সহ-পরিচালক হিসেবে টুকটাক কিছু কাজ করছিলেন কিরণ। সেসময়ই আশুতোষ গোয়ারিকরের ছবি ‘লগান’-এ সহ-পরিচালনার সুযোগ পান তিনি। এই ছবির সঙ্গেই যুক্ত ছিলেন আমিরের তত্কালীন স্ত্রী রিনা। রিনার সঙ্গে একসঙ্গে কাজ করছিলেন কিরণ। এরপর কিরণ-আমিরের মধ্যে কথাবার্তা আরও বাড়তে থাকে। আশুতোষের দ্বিতীয় ছবিতে আবার তাদের মধ্যে কথাবার্তা বাড়ে। রিনার সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের জীবনে অশান্তির কথা কিরণের সঙ্গে ভাগ করে নিতেন তিনি। ৩ বছরের সম্পর্কের পর তাঁরা ২০০৫ সালে বিবাহ হন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে ছেলে আজাদের জন্ম দেন কিরণ। আরও পড়ুন, সম্পর্কের ইতি, ১৫ বছর সংসারের পর বিচ্ছেদ আমির-কিরণের

এরপর ২০১৮ থেকে 'দঙ্গল' শুটিংয়ের পর ফতিমার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে বলিউড ছয়লাপ হয়ে যায়। ২৯ বছর বয়সী ফাতিমার সঙ্গে বছর ৫৬-র আমিরের প্রেমের সম্পর্ক রয়েছে বলেও জানা যায়।

যদিও, কিরণ-আমিরের বিচ্ছেদের কারণ ফতিমা কিনা তা তাঁরা জানাননি।