Aamir Khan-Kiran Rao Announce Divorce: সম্পর্কের ইতি, ১৫ বছর সংসারের পর বিচ্ছেদ আমির-কিরণের
আমির খান ও কিরণ রাও

ভেঙে গেল আরও এক বলিউড জুটির বৈবাহিক জীবন। বিবাহ বিচ্ছেদের ঘোষণা অভিনেতা আমির খান (Aamir Khan)এবং তাঁর স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao)। ১৫ বছর ধরে একে অন্যের সুখে, দুঃখের সঙ্গী ছিলেন আমির-কিরণ। একসময়ে বলিউডের হিট জুটি ছিল তাঁদের। কিন্তু 'দঙ্গল' অভিনেত্রী ফাতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে আমির খানের সম্পর্কের গুঞ্জন আসতেই সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে।

শনিবার, যৌথভাবে বিবাহ বিচ্ছেদের খবর জানিয়েছেন আমির খান-কিরণ রাও। তাঁরা জানিয়েছেন,"বিগত ১৫ বছর ধরে আমরা একসঙ্গে হাসি কান্না, সুখ দুঃখের সঙ্গী ছিলাম। সারাজীবনের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা দু'জন সঞ্চয় করেছি। আমাদের সম্পর্ক দাঁড়িয়েছিল সম্মান, বিশ্বাস এবং ভালোবাসার ওপর ভিত্তি করে। দুজনই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়।" আরও পড়ুন, 'তুমি গ্রিক গড', অনুরাগীদের সঙ্গে হৃতিকে মুগ্ধ বলিউডও

তাঁরা আরও জানিয়েছেন,"বেশ কিছুদিন আগেই আমরা বিবাহ বিচ্ছেদের পরিকল্পনা করেছিলাম। এখন মনে হল আনুষ্ঠানিকভাবে এই কথাটি জানানোর সময় হয়ে গেছে। আমরা দু'জন আলাদাই থাকছি। তবে আমাদের ছেলে আজাদের সযত্নে লালনপালনের জন্য দুজনই থাকব। এমনকি পানি ফাউন্ডেশনের সমস্ত কাজও আমরা যৌথভাবে করব। আমাদের সম্পর্কের বিষয়টি বোঝার জন্য, সমর্থনের জন্য পরিবার, বন্ধুবান্ধবদের অসংখ্য ধন্যবাদ জানাই। সকলের শুভ কামনা চাই। আমাদের সম্পর্ক শেষ মানেই সবকিছু শেষ নয়। একটা নতুন শুরু।"

উল্লেখ্য, 'দঙ্গল'-এর সময় থেকে নাকি ফাতিমা সানা শেখ-এর সঙ্গে সম্পর্কে জড়ান আমির খান, বলিউডের ওই নব্য অভিনেত্রীর জন্য নাকি কিরণ রাও-এর সঙ্গেও অশান্তি শুরু হয় আমিরের। গত ৩ বছর টানাপোড়েন শেষে সেই সম্পর্কেরই ইতি টানলেন আমির-কিরণ।