Ayushmann Khurrana: Badhaai Ho-ছবির সিক্যুয়েলে না আয়ুষ্মান খুরানার, সেই চরিত্রে অভিনয়ে রাজকুমার রাও
(Photo Credits: Instagram)

মুম্বই, ১২ মার্চ: Badhaai Ho। ছবিটি সাড়া জাগিয়েছিল বক্স অফিসে। একটি সাধারণ প্লটকে অসাধারণ চিত্রনাট্যে ক্যামেরায় ফুটিয়ে তোলা হয়েছিল। ছবির প্লট এবং চিত্রনাট্যের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন অভিনেতা-অভিনেত্রীরা। তবে আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) অভিনয় ছাপিয়ে গিয়েছিল সকলকে। আয়ুষ্মান যে ছবিই করছেন সেই ছবির বক্স অফিসই আকাশছোঁয়া। সবমিলিয়ে পরিচালকের প্রথম পছন্দ হয়ে উঠেছেন এখন তিনিই। খুব শীঘ্রই শুরু হতে চলেছে Badhaai Ho ছবির সিক্যুয়েল। সেই ছবিতে অভিনয়ের অফার আসে আয়ুষ্মান খুরানার কাছে। কিন্তু সেই অফার ফিরিয়ে দেন তিনি। কিন্তু কেন?

আয়ুষ্মান খুরানার আসন্ন ছবি সুজিত সরকার (Shoojit Sircar)-র Gulaabo Sitaabo। সেই ছবিতেই আপাতত ব্যস্ত রয়েছেন আয়ুষ্মান। তাহলে এটাই কী কারণ Badhaai Ho ছবির সিক্যুয়েল তৈরির। সূত্রের খবর, "মাল্টিপ্লেক্সে ব্যাপক সাড়া জাগিয়েছিল বাধাই হো। বাধাই হো-র সিক্যুয়েল ছবি করারও অফার আসে আয়ুষ্মানের কাছে। কিন্তু এই ছবিটা না করার পিছনে রয়েছে দু'টি কারণ। তিনটি ছবিতে অভিনয়ের জন্য ইতিমধ্যেই চুক্তিপত্র সাক্ষর করে নিয়েছেন আয়ুষ্মান। সিক্যুয়েল ছবি না করার প্রথম কারণ এটিই। দ্বিতীয় কারণ হল, বাধাই হো ছবিটিতে আয়ুষ্মান খুরানার যে রোল ছিল। সেই একই চরিত্রে অভিনয়ের জন্য অফার এসেছে আয়ুষ্মান খুরানার কাছে। এমনকী, ছবির নামও রাখা হয়েছে বাধাই দো। সেই কারণে এই ছবিটিতে অভিনয় করার জন্য রাজি নন আয়ুষ্মান খুরানা।" আরও পড়ুন: Coronavirus Impact On Poultry: মুরগির বদলে বাড়ছে কাঁঠালের চাহিদা, আকাশছোঁয়া দাম, কিলোপ্রতি বিকোচ্ছে ১২০-তে

আয়ুষ্মান খুরানার বদলে সেই চরিত্রে অভিনয় করতে চলেছেন রাজকুমার রাও। আর রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করবেন ভূমি পেডেনকার। অন্যদিকে, কয়েকমাসের মধ্য়েই মুক্তি পেতে চলেছে Gulaabo Sitaabo ছবিটি।