Malaika Arora On Arbaaz Khan: গাড়ি দুর্ঘটনার পর চোখ খুলে প্রথম আরবাজকেই দেখতে পান, প্রাক্তন স্বামীকে নিয়ে আবেগপ্লুত মালাইকা
Malaika Arora, Arbaaz Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ৬ ডিসেম্বর: পুণে থেকে মুম্বইতে ফেরার পথে তাঁর গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। চলতি বছরের এপ্রিল মাসে মালাইকা অরোরার গাড়ি যখন দুর্ঘটনার মুখে পড়ে, সেই সময় অভিনেত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মালাইকাকে হাসপাতালে ভর্তির প্রথমে তিনি কিছু দেখতে পাচ্ছিলেন না। ওই সময় তাঁর মনে হয়,  চোখের দৃষ্টি বোধ হয় একেবারে গিয়েছে। বার বার চেষ্টা করেও ওই সময় তিনি কিছু দেখতে পাচ্ছিলেন না। গাড়ি দুর্ঘটনার পর মালাইকা যখন প্রথম দেখতে পারন, তখন আরবাজ খান ছিলেন তাঁর সামনে। আরবাজই সেই ব্যক্তি, চোখের দৃষ্টি ফেরার পর যাঁকে প্রথম অভিনেত্রী দেখেছিলেন। এমনকী, মালাইকা (Malaika Arora)  দেখতে পাচ্ছেন কি না, তা বার বার জিজ্ঞাসা করছিলেন আরবাজ। এমনকী, তাঁর হাতে কটা আঙুল, সেই প্রশ্নও আরবাজ বার বার করছিলেন। যা দেখে প্রথমে অবাক হয়ে যান মালাইকা অরোরা। আরবাজ কেন এসব করছেন বলে তিনি ভাবতে শুরু করেন। তবে যা-ই হোক না কেন, যেমনই হোক না কেন, গাড়ি দুর্ঘটনার পর তাঁর জন্য আরবাজ এসব করেছেন বলে জানান মালাইকা অরোরা।

আরও পড়ুন: Malaika Arora: অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা, কী বললেন নায়িকা

পাশাপাশি দুর্ঘটনার পর তিনি যখন আর ছেলে আরহানকে দেখতে পাবেন না বলে মনে করছিলেন, তখন প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan) তাঁর জন্য হাসপাতালে ছুটে যান বলেও জানান মালাইকা অরোরা।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মালাইকা অরোরা। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর আরবাজ খান জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান। অন্যদিকে মালাইকা অরোরা ডেট করছেন অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে।