Malaika Arora: অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা, কী বললেন নায়িকা
Arjun Kapoor-Malaika Arora (Photo Credit: Instagram)

মুম্বই, ৫ মে:  অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে সম্পর্ক নিয়ে এবার ফের মুখ খুললেন মালাইকা অরোরা। অর্জুন কাপুর  তাঁর মনের মানুষ। তাঁরা দুজনে একসঙ্গে ভবিষ্যত গড়তে চান এবং বুড়ো হতে চান। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনই জানান মালাইকা অরোরা। তিনি বলেন, অর্জুন এবং তিনি সম্পর্কের এমন একটি স্তরে রয়েছেন, যেখানে থেকে তাঁরা দুজনে ভবিষ্যত পরিকল্পনা করছেন।

মালাইকার (Malaika Arora) কথায়, প্রত্যেক সম্পর্কেরই বিভিন্ন পর্যায় রয়েছে। একজনের সঙ্গে সম্পর্কে থাককালীন দুজনের জীবনের পরবর্তী পরিকল্পনা কী হবে, তা যদি না জানা থাকে, সেই সম্পর্ক অনিশ্চিত। তবে অর্জুন এবং তিনি নিজেদের ভবিষ্যত নিয়ে ওয়াকিবহাল।  তাঁরা কী করতে চান ভবিষ্যতে, তা নিয়ে দুজনেই নিশ্চিত বলে জানান মালাইকা অরোরা। পাশাপাশি অর্জুন এবং তাঁর সম্পর্ক পবিত্র এবং গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন মাল্লা।

আরও পড়ুন:  Amit Shah: শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যেতে পারেন অমিত শাহ, জোর গুঞ্জন

২০১৯ সালে নিজেদের সম্পর্ক নিয়ে খোলসা করেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। তবে তাঁরা বিয়ে করছেন কি না, তা নিয়ে কখনও কোনও মন্তব্য করেননি কেউ। এবার অর্জুনের সঙ্গে সম্পর্কের ভবিষ্যত কী, তা নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন মালাইকা অরোরা।

প্রসঙ্গত অর্জুন কাপুরের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে একাধিকবার মালাইকা অরোরাকে বিদ্রুপ এবং কটাক্ষের মুখে পড়তে হয়েছে। যদিও তা নিয়ে কখনও কোনও মন্তব্য করতে শোনা যায়নি এই তারকা জুটিকে।