Anushka Sharma And Virat Kohli Name Their Baby Girl Vamika: ভামিকা, দেবী দুর্গার এক রূপ; বিরুষ্কার সন্তানের ছবি প্রকাশ্যে
Anushka Sharma, Virat Kohli And Vamika (Photo Credits: Instagram)

১১ জানুয়ারি, ২০২১। অনুষ্কা-বিরাটের (Anushka Sharma-Virat Kohli) ঘর আলো করে জন্ম নেয় কন্যাসন্তান (Vamika)। কেমন দেখতে বিরুষ্কার সন্তান, কী নাম রাখা হয়েছে; এসমস্ত কিছু নিয়ে গোটা বিশ্বের নজর ছিল সোশ্যাল মিডিয়ার উপরে। অবশেষে অনুরাগীদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়েকে দু'হাতে আগলে রেখেছেন অনুষ্কা শর্মা। তিনজনের ব্যাকগ্রাউন্ডে রয়েছে গোলাপি, হলুদ, সোনালি রঙের বেলুন দিয়ে। শুধুমাত্র মেয়ের ছবি পোস্ট করাই নয়। মেয়ের নামকরণও সম্পন্ন বিরুষ্কার- ভামিকা।

ভামিকা। নামটি যতটা সুন্দর ততটাই শক্তিশালী। ভামিকা নামটির মানে মা দূর্গা। দেবী দুর্গা, যিনি সংকট থেকে রক্ষা করে এই জগতকে। হিন্দুধর্মে দেবী দুর্গা পরমা প্রকৃতি এবং সৃষ্টির আদি কারণ। অতএব বোঝাই যাচ্ছে কতটা ভেবেচিন্তে নিজের সন্তানের নামকরণ করেছেন বিরাট-অনুষ্কা শর্মা। আরও পড়ুন: Anushka Sharma And Virat Kohli: বিরুষ্কা-কন্যার ছবি প্রকাশ্যে, কেমন দেখতে ভামিকা?

অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি শেয়ার করে লিখেছেন, "একে অপরকে ভালবেসে, সম্মান জানিয়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। ভামিকা আমাদের জীবনের এক নতুন দিকের উন্মোচন করেছে। হাসি-খুশি-আনন্দে মিলেমিশে আমরা একসঙ্গে রয়েছি। এত শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।"