Amit Sadh Confirms COVID Negative: করোনা নেগেটিভ অভিষেক বচ্চনের 'ব্রিথ' এর সহ-অভিনেতা অমিত সাধ, এল অমিতাভের বাড়ির ২৬ জন কর্মীর রিপোর্টও
অভিষেক বচ্চনের 'ব্রিথ' এর সহ-অভিনেতা অমিত সাধ (Photo Credits: Twitter)

শনিবার প্রথম অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তারপর জানা যায় অভিষেক বচ্চনও (Abhishek Bachchan) করোনা আক্রান্ত (COVID Positive)। অমিতাভ-অভিষেকের পর আক্রান্ত হন ঐশ্বর্য (Aishwariya) ও আরাধ্যা বচ্চনও ( (Aradhya Bachchan)। চারজনেরই কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। একমাত্র জয়া বচ্চনের রিপোর্টই নেগেটিভ আসে।

বচ্চন পরিবারের ঘনিষ্ঠরা জানিয়েছেন, ডাবিং স্টুডিও থেকে অভিষেকের সংক্রমণ হয়েছে। তাঁর থেকেই সংক্রমিত হয়েছেন অমিতাভ, ঐশ্বর্য ও আরাধ্য। অভিষেক বচ্চনের সঙ্গে ‘ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অমিত সাধ (Amit Sadh)। কিছুদিন আগে ব্রিদ-এর জন্য ডাবিং করেছিলেন অভিষেক। ডাবিং স্টুডিও থেকেই নাকি অভিষেক করোনা আক্রান্ত হয়েছেন বলে গুঞ্জন বলিউডে। এরপরই নেটিজেনরা জানতে চান অমিত সাধ করোনা পজেটিভ কিনা। কারণ ডাবিং স্টুডিওয় ছিলেন অমিতও । আরও পড়ুন, করোনা আক্রান্ত ঐশ্বর্যা রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন

অমিত টুইট করে জানিয়েছিলেন তিনি ও অভিষেক একসঙ্গে ডাবিং করেননি। পরে নিজের করোনা পরীক্ষাও করান অভিনেতা। সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, বলে টুইটে জানান অমিত। পাশাপাশি সুস্বাস্থ্যের প্রার্থনার জন্য সকল অনুরাগীদের ধন্যবাদ জানান।

অমিত সাধের টুইট

অন্যদিকে, করোনা সংক্রমণের সম্ভাবনার তালিকায় ছিলেন অমিতাভ বচ্চেনর ২৬ জন কর্মী। জলসার ২৬ জন কর্মীর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবুও তাদের ১৪ দিনের কোয়ারেন্টিনের নির্দেশ দেওয়া হয়েছে। অভিষেকের ডাবিং স্টুডিওর ৬ কর্মীও কোয়ারেন্টিনে রয়েছেন বলে খবর। জানা গেছে সুস্থ হচ্ছেন অমিতাভ বচ্চন। তাঁদের পরিবারের জন্য প্রার্থনাকারীদের উদ্দেশেও প্রণাম ও কৃতজ্ঞতা জানিয়ে টুইট করেন বিগ-বি।