Aaradhya Bachchan: রবীন্দ্রনাথ ঠাকুরের 'ওরে গৃহবাসী' গানের সঙ্গে নাচল ঐশ্বর্য কন্যা আরাধ্যা
স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আরাধ্যা (Photo: Instagram)

মুম্বই, ২১ ডিসেম্বর: নেচে, আবৃত্তি করে সবাইকে মুগ্ধ করল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) মেয়ে আরাধ্যা (Aaradhya)। শুক্রবার তার স্কুলের বার্ষিক অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে শাড়ি পরে আরাধ্যা একটি কবিতা আবৃত্তি করে। আবৃত্তির বিষয় ছিল, "আমি এক কন্যা, আমিই হলাম নতুন যুগের স্বপ্ন, আমরা নতুন পৃথিবীতে জেগে উঠব। যে পৃথিবীতে আমরা সুরক্ষিত থাকব, ভালোবাসা পাব। যেখানে পুরুষের অহরংকার ও অবহেলা আমাদের দমিয়া রাখবে না। যে পৃথিবীতে বই থেকে জ্ঞান আসবে, মানবতা পাখির মতোই স্বাধীনভাবে উড়তে পারবে।" শুধু তাই নয় আবৃত্তির পর সহপাঠীদের সঙ্গে রবীন্দ্রনাথের 'ওরে গৃহবাসী' গানের সঙ্গে নাচতেও দেখা গেল আরাধ্যাকে।

কাল আরাধ্যার জন্য একটি বড় দিন ছিল এবং বচ্চন পরিবার এই দিনটি মিস করতে চায়নি। ছোট্ট আরাধ্যা সেজেছিল লাল-সবুজ রঙের শাড়িতে। তুলে বাঁধা খোঁপায় জড়ানো ফুলের মালা, মানানসই মেকআপ আর মাঝকপালে বিন্দি পরা আরাধ্যা মঞ্চে উঠতেই স্তব্ধ বচ্চন পরিবার। কী সুন্দর দেখতে লাগছে তাঁদের বাড়ির ছোট্ট মেয়েকে! শাড়ি পরতেই এক লহমায় যেন অ-নে-কটাই বড় হয়ে গেছে। দর্শক আসনে অ্যাশ ছাড়াও ছিলেন অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, দাদু অমিতাভ বচ্চন এবং অ্যাশের মা বৃন্দা রাই। অতিথির তালিকার শীর্ষে ছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan), হৃতিক রোশন (Hrithik Roshan), রবীনা ট্যান্ডন (Raveena Tandon), ফারাহ খানসহ (Farah Khan) অন্য বিশিষ্ট ব্যক্তিরা। আরও পড়ুন:  CAA Protests In Kolkata: CAA-র বিরোধিতায় বিজেপি অফিস ঘেরাও পড়ুয়াদের, পাল্টা বিক্ষোভ বিজেপির.

 

অ্যাশ যদিও সারাক্ষণ মেয়ের সঙ্গে ছিলেন। তাঁকে যথারীতি সুন্দর লাগছিল। একটি উজ্জ্বল গোলাপি কুর্তি-সালোয়ারে পরেছিলেন তিনি। সঙ্গে গোলাপি ওড়না। মা-মেয়ের এই সাজ থেকে চোখ ফিরিয়ে নিতে পারেননি কেউ। সোশাল মিডিয়ায় এই ছবি শেয়ার হতেই প্রশ্ন নেটিজেনদের, কে বেশি সুন্দরী? মা না মেয়ে?