Aamir Khan Tests COVID-19 Positive: করোনায় আক্রান্ত আমির খান, নিভৃতবাসে গেলেন অভিনেতা
(Photo Credits: Twitter)

করোনার (COVID-19) দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি গোটা দেশ। হু হু করে বাড়ছে করোনার গ্রাফ। এরই মধ্যে বলিউড মহলেও শোনা একঝাঁক তারকার করোনা আক্রান্তের খবর এসেছে। আজই করোনা আক্রান্তের খবর জানান আমির খানের (Aamir Khan) নিজস্ব মুখপাত্র। আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। এর আগে বলিউডে করোনা আক্রান্ত হয়েছেন, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালি, কার্তিক আরিয়ান, গওহর খান এবং সতীশ কৌশিক।

করোনা আক্রান্ত হওয়ার পর আমির খানের মুখপাত্র সোশ্যাল মিডিয়ায় জানান,'আমির খান করোনায় আক্রান্ত। আপাতত তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তিনি সমস্ত বিধি নিষেধ মানছেন এবং ঠিক আছেন। যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা নিজেদের সুরক্ষিত রাখুন এবং করোনা টেস্ট করিয়ে নিন। সকল শুভাধ্যায়ীদের শুভকামনার জন্য অত্যন্ত ধন্যবাদ।' তাঁর আগামী ছবি 'লাল সিং চাড্ডা'-র শুটিং করছেন তিনি। এরই মধ্যে তাঁর করোনাক্রান্তর খবর। আরও পড়ুন, বাড়ছে সংক্রমণ গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্ত ৪৭,২৬২ জন

মঙ্গলবার সারাদিনে দেশে নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৪৭ হাজার ২৬২ জন। একদিনে করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ২৩ হাজার ৯০৭ জন। গতকাল সারাদিন দেশে করোনার বলি ২৭৫ জন। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ১ কোটি ১৭ লাখ ৩৪ হাজার ৫৮ জন।