Mumbai: কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙার কাজ শুরু করল বৃহন্মুম্বই পৌরনিগম
Kangana Ranaut, Manikarnika Films Office (Photo Credits: ANI)

মুম্বই, ৯ সপ্টেম্বর: কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) মনিকর্ণিকা ফিল্মসের অফিস ভাঙার কাজ শুরু করল বৃহন্মুম্বই পৌরনিগম (Brihanmumbai Municipal Corporation)। গতকাল পৌরনিগমের তরফে নোটিশ দেওয়া হয়। এরপরই আজ বেআইনি নির্মাণের অভিযোগে অভিনেত্রীর মণিকর্ণিকা ফিল্মসের অফিস ভাঙার কাজ শুরু হয়। এরপরই কঙ্গনার অফিস নিয়ে গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। কঙ্গনা রানাউতের বিএমসির অফিস নিয়ে যখন জোর তোড়জোড় শুরু হয়ে যায়, সেই সময় পালটা টুইট করেন বলিউড কুইন।

কঙ্গনার অফিসে কীভাবে বিএমসির তরফে ভাঙচুর চালানো হচ্ছে, সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেলে প্রকাশ করেন কঙ্গনা। লেখেন, গণতন্ত্রের মৃত্যু। মুম্বইকে ফের পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনাও করেন তিনি। পর পর টুইটে তিনি লেখেন, "এই অফিস আমার কাছে রাম মন্দির। আজ বাবর বাহিনী সেখানে এসেছে। ইতিহাসের পুনরাবৃত্তি হবে। আরও একবার রাম মন্দির ভাঙা হবে। কিন্তু মনে রাখ্ বাবর, এই মন্দির আবার তৈরি হবে। এই মন্দির আবার তৈরি হবে। জয় শ্রীরাম, জয় শ্রীরাম, জয় শ্রীরাম। নমস্কার।" পর তিনি লেখেন, "আমি কখনই ভুল হই না এবং আমার শত্রুরা বার বার প্রমাণ করে দেয়, এই কারণেই আমার মুম্বই এখন পিওকে (POK)।" আরও পড়ুন: Rhea Chakraborty: জামিনের আবেদন খারিজ, ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে রিয়া চক্রবর্তী

কঙ্গনার টুইটে দাবি করেছেন, "আমার বাড়িতে কোনও অবৈধ নির্মাণ নেই, এছাড়াও করোনা মহামারীর কারণে সরকার ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কোনও ভাঙার কাজ নিষিদ্ধ করেছে, বলিউড এখন দেখ ফ্যাসিবাদ কেমন দেখতে।"