Sridevi Wax Statue: মাদাম তুসোয় শ্রীদেবী-র মূর্তির উন্মোচনে হাজির বনি কাপুর-জাহ্নবি, 'হাওয়া হাওয়াই' হয়ে সিঙ্গাপুরের মিউজিয়ামে থাকছেন
সিঙ্গাপুরের মাদাম তুসো স্ট্যাচু শ্রীদেবীর (Photo Credits: Instagram)

সিঙ্গাপুর, ৪ সেপ্টেম্বর: বলিউডের একসময়ের সেনসেশন শ্রীদেবীর দুবাইয়ে ঘটে গিয়েছিলো আকস্মিক মৃত্যু। এক বছর পার করে গেছে তাঁর মৃত্যুর। নেটিজেনরা এখনো হন্যে হয়ে জানতে চাইছেন তাঁর রহস্যমৃত্যুর কাহিনী। তাঁর ছবি তাঁর ফ্যানেদের মন থেকে মুছে ফেলা একেবারেই সম্ভব নয়। বুধবার বলিউডে রুপালি পর্দার এই অভিনেত্রীকে সম্মান জানাতে সিঙ্গাপুরের মাদাম তুসো উদ্বোধন করল তাঁর স্ট্যাচু। স্ট্যাচুর মূর্তিটি তৈরি হয়েছে 'মি. ইন্ডিয়া' ছবির 'হাওয়া হাওয়াই'- র আদলে। এই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন তাঁর কন্যা জাহ্নবী কাপুর, খুশী কাপুর ও স্বামী বনি কাপুর।

 

শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর, আরও পড়ুন, উত্তম কুমারের জন্মবার্ষিকী: মহানায়কের জানা অজানা কথা

 

 

এই মিউজিয়ামের অফিসিয়াল টুইটার পেজ থেকে আগেই এর একটা ঝলক ফ্যানেদের দেখানো হয়েছিল। এবার পূর্ণরূপে প্রকাশ পেলো তাঁর স্ট্যাচু। তাঁর 'হাওয়া হাওয়াই'- র স্বর্ণালী বেশ মনে করিয়ে দিচ্ছে মি. ইন্ডিয়া ছবির কথা। এই দিন জাহ্নবী কাপুরকে দেখা যায় লাল রঙের গাউনে। মায়ের মূর্তি চোখের সামনে দেখে, ছুঁয়ে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন কন্যা জাহ্নবী।

ঐশ্বর্য রাই, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফের মূর্তিও রয়েছে এই মিউজিয়ামে। এবার বলির এই সুপারস্টারের মূর্তি শ্রীদেবীর ফ্যানেদের জন্য খুশির খবর নিয়ে এলো। সিঙ্গাপুরে ঘুরতে গেলে তাই কোনোভাবেই হাতছাড়া করা যাবেনা তাঁর মাদাম তুসোর স্ট্যাচুর দর্শন। তাঁকে সামনে থেকে যারা ছুঁয়ে উঠতে পারেন নি। তাঁরাও স্পর্শ করে নেবেন শ্রীদেবীকে।

প্রসঙ্গত, গত বছর দুবাইতে এক পার্টির পর বাথটবে পড়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যু নিয়ে রয়েছে অনেক ধোঁয়াশাও। তাঁর মৃত্যুতে গান স্যালুট ও রাষ্ট্রীয় সম্মানও দেওয়া হয়।