Puneeth Rajkumar: প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার, নিরাপত্তার মোড়কে বেঙ্গালুরু, শোকে বিহ্বল অনুরাগীরা
Puneeth Rajkumar (Photo Credit: Twitter/ANI)

বেঙ্গালুরু, ২৯ অক্টোবর: প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার (Puneeth Rajkumar)। জিমে ওয়ার্কআউটের সময় আচমকাই হৃদরোগে আক্রান্ত হন পুনীত রাজকুমার। জিম থেকে সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালে ভর্তির পর চিকিৎসা শুরু হলে, কর্ণাটকের 'পাওয়ার স্টারের' শারীরিক অবস্থার অবনিত হতে শুরু করে।

শুক্রবার দুপুরে বেঙ্গালুরু (Bengaluru) হাসপাতালে প্রয়াত হন পুনীত রাজকুমার। কন্নড় তারকার মৃত্যুর পর গোটা কর্ণাটক জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়। সেই সঙ্গে বেঙ্গালুরুতেও নিরাপত্তা বাড়ানো হয়। মাত্র ৪৬ বছর বয়সী পুনীত রাজকুমারের মৃত্যু দক্ষিণী সিনেমা জগতে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: Aryan khan Drug Case: জামিনে মুক্ত আরিয়ান বিদেশে যেতে পারবেন না, নিয়ম করে হাজিরা এনসিবি অফিসে

পুনীত রাজকুমারের মৃত্যুর বেঙ্গালুরুর হাসপাতালে ছুটে যান কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। পুনীতের মৃত্যু তাঁর ব্যক্তিগত ক্ষতি বলে জানান বাসবরাজ বোম্মাই। পাশাপাশি এই কঠিন সময়ে পুনীতের বাড়ির লোক যাতে শক্ত থাকেন, সেই আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পুনীত রাজকুমারের শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানান বাসবরাজ বোম্মাই (Basavaraj Bommai)।

 

হাসপা,তালে সূত্রে জানানো হয়েছে, কর্ণাটকের পাওয়ার স্টারের মৃত্যুতে তাঁরা শোকাহত। পুনীত রাজকুমারকে আজ যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন তাঁর কোনও জ্ঞান ছিল না। ফলে শত চেষ্টা করেও শেষরক্ষা হয়নি বলে জানানো হয় হাসপাতালের তরফে।

পুনীত রাজকুমারের মৃত্যুতে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (Narendra Modi)।