Video: 'আল্লাহ-র ক্রোধ থেকে বাঁচতে পারবে না ইজরায়েল..', বলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে লুটিয়ে পড়লেন তুরস্কের প্রতিনিধি
Turkish lawmaker Hasan Bitmez (Photo Credit: Twitter)

'আল্লাহ-র ক্রোধ থেকে বাঁচতে পারবে না ইজরায়েল। গাজায় (Gaza)  ইজরায়েল (Israel)  যা করছে, তাতে হয়ত নিজের বিবেক থেকে তারা সরে থাকতে পারে কিন্তু ইতিহাস থেকে ওই কর্ম কোনওভাবে লুকিয়ে রাখতে পারবে না।' ইজরায়েলের বিরুদ্ধে বলতে গিয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন তুরস্কের (Turkish lawmaker) ওই প্রতিনিধি। এরপর ডায়াসের সামনেই তিনি লুটিয়ে পড়েন।  সঙ্গে সঙ্গে অন্যরা এগিয়ে গিয়ে তাঁকে উদ্ধার করেন। জানা যায়, ইজরায়েলের বিরুদ্ধে বলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন তুরস্কের প্রতিনিধি হাসান বিটমেস।

আরও পড়ুন: Israel-Hamas War: গাজায় নির্বিচারে 'বোমাবর্ষণ', আন্তর্জাতিক সমর্থন হারাতে পারে ইজরায়েল, সতর্কতা বাইডেনের

দেখুন সেই ভিডিয়ো...

 

ইজরায়েল-হামাসের যুদ্ধ নিয়ে নিজের বক্তব্য রাখছিলেন হাসান বিটমেস। সেই সময় গাজায় ইজরায়েলের কর্মকাণ্ড নিয়ে বলতে শুরু করেন ৫৩ বছরের হাসান। উপরওয়ালার ক্রোধ থেকে ইজরায়েলের নিস্তার নেই বলে মন্তব্য করেন বিটমেস। যা বলার সময় আচমকা তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে অন্যরা উদ্ধার করলে, জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন হাসান বিটমেস।

এদিকে গাজায় যুদ্ধ বিরতির পক্ষে ১৫৩টি দেশ ভোট দেওয়ায়, এবার বহু দেশ ইজরায়েলের বিপক্ষে যেতে পারে বলে সতর্ক করল আমেরিকা। জো বাইডেনের কথায়, গাজায় যুদ্ধ বিরতির পক্ষে যে হারে ভোট পড়েছে রাষ্ট্রসংঘের সাধারণ পরিষদে, তাতে বহু দেশ ইজরায়েলের বিপক্ষে চলে যেতে পারে।