নরেন্দ্র মোদির  সঙ্গে সেলফি তুললেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী Scott Morrison, টুইট লিখলেন হিন্দিতে
মোদিস, মরিসনের লসেলফি(Photo Credits: ANI)

ওসাকা, ২৯ জুন, ২০১৯: সেলফি তুলতে একটু বেশিই ভালবাসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) । বলিউড সেলিব্রিটিদের সঙ্গে একাধিকবার সেলফি তুলতে দেখা গিয়েছে তাঁকে। এমনকী রাজনৈতিক নেতা এবং পদাধিকারীদের সঙ্গেও সেলফি(Selfie)  তুলেছেন মোদি। এবার আন্তর্জাতিক মঞ্চেও সেলফিতে দেখা গেল মোদিকে। জাপানের ওসাকায় জি–২০ সামিটে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের (Scott Morrison) সঙ্গে সেলফি তুললেন মোদি। সেই ছবি আবার টুইটারে পোস্ট করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হিন্দিতে লিখেছেন‘‌Kithana acha he Modi’‌ মুহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

 

মোদি পাল্টা টুইটে মরিসনকে লিখেছে, ‘‌আমি আপনার উদ্যেম দেখে অভিভূত।’‌ জাপানের ওসাকায় জি–২০ সামিটে মুখোমুখি হয়েছিলেন দুই দেশের প্রধানমন্ত্রী। একাধিক দ্বিপাক্ষিক বৈঠকে ব্যস্ত ছিলেন দুই প্রধান। তারই ফাঁকে এই সেলফি তোলা।আরও পড়ুন, টার্গেট ২০২১,টার্গেট ২০২১, বিধানসভা ভোটের আগে ঘুঁটি সাজাতে দলের সাংসদ ও পদাধিকারীদের নিয়ে জরুরি বৈঠকে ডাকলেন অমিত শাহ

 

মরিসনের সঙ্গে বৈঠকে বসার আগে মোদি বৈঠক করেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডোডো, ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারোর সঙ্গে। একেবারে শেষ পর্যায়ে তিনি বৈঠক করেন অস্ট্রেলিযার প্রধানমন্ত্রীর সঙ্গে। তখনই এই সেলফি তোলেন তাঁরা।