PM Narendra Modi offers prayers in Bangladesh : বাংলাদেশে মোদী, পুজো দিলেন যশোরেশ্বরী কালী মন্দিরে
যশোরেশ্বরী কালী মন্দিরে মোদী

ঢাকা : যশোরেশ্বরী কালী মন্দিরে (Jeshoreshwari Kali Temple) পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মাস্ক পরে, কোভিডবিধি মেনেই পুজো দেন প্রধানমন্ত্রী। বিভিন্ন সংবাদমাধ্যমে মোদীর সেই ছবি প্রকাশ পেতেই, তা ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 

ঈশ্বরীপুরার যশোরেশ্বরী কালী মন্দিরে পুজো দেওয়ার পর ওড়াকান্দিতে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলাদেশে বসবাসকারী মতুয়া সম্প্রদায়ের মানুষের সঙ্গে দেখা করতেই ওড়াকান্দিতে যাবেন প্রধানমন্ত্রী (PM Modi)। শনিবার সকাল থেকে পশ্চিমবঙ্গ এবং অসমে শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। মতুয়া মন জয় করতেই ওড়াকান্দিতে  মোদী হাজির হবেন বলে মত রাজনৈতিক মহলের।

আরও পড়ুন  :  PM Modi : পড়শি বাংলাদেশকে ১২ লক্ষ করোনা ভ্যাকসিন উপহার প্রধানমন্ত্রী মোদীর

শুক্রবার ২ দিনের সফরে বাংলাদেশে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। শুক্রবার ঢাকায় পৌঁছনোর পর তাঁকে অভ্যর্থনা জানান বাংলাদেশের (Bangladesh) প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে সে দেশে বিক্ষোভ শুরু করেছেন পাক পন্থীদের একাংশ। যা নিয়ে শুক্রবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠতে শুরু করে বাংলাদেশের বিভিন্ন অংশ।

অন্যদিকে ২ দিনের বাংলাদেশ সফরে সে দেশের জন্য  ১২ লক্ষ করোনা (Corona) ভ্য়াকসিন উপহার নিয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার ফলে ভারত এবং বাংলাদেশের মধ্যে বৈদেশিক সম্পর্ক আরও পোক্ত হবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।