Pakistan Shocker: মহিলা টিকটকারকে প্রকাশ্যে পোশাক ছিড়ে মারধর, ভয়াবহ ঘটনা পাকিস্তানে
প্রতীকি ছবি

লাহোর, ১৮ অগাস্ট: মহিলা টিকটকারকে দেখে তাঁকে হেনস্থার অভিযোগ উঠল পাকিস্তানে। এমনকী, প্রকাশ্যে ওই মহিলা টিকটকার ( Female TikToker) এবং তাঁর ৬ বন্ধুকে হেনস্থা করে, পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে। লাহোরে (Lahore) গত ১৪ অগাস্টের ওই ঘটনা প্রকাশ্য়ে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

ডন এর খবর অনুযায়ী, গত ১৪ অগাস্ট অর্থাৎ পাকিস্তানের (Pakistan) স্বাধীনতা দিবসে ওই মহিলা টিকটকার নিজের বন্ধুদের নিয়ে ছবি তুলছিলেন। ভিডিয়ো শ্যুট করছিলেন মিনার-ই-পাকিস্তানের কাছে। আচমকাই ওই তরুণী ও তাঁর বন্ধুদের আক্রমণ করে প্রায় ১০০ জন অচেনা ব্য়ক্তি। কোনও কথা না বলে, ওই মহিলা টিকটকারকে মারধর করা হয়। ছিঁড়ে দেওয়া হয় তাঁর পোশাক। অবস্থা বেগতিক দেখে, মিনার-ই-পাকিস্তানের দরজা খুলে ওই তরুণীকে সেখানে আশ্রয় দেওয়া হয়। নিরাপত্তারক্ষীরা সেদিন এগিয়ে না এলে, তাঁর কী অবস্থা হত, তা ভাবলে শিউরে উঠছেন বলে জানান পাকিস্তানের ওই মহিলা টিকটকার।

আরও পড়ুন:  Afghanistan-Born Arshi Khan: তালিবান কী করছে তাঁর পরিবার, বন্ধুদের সঙ্গে, ভয়ে কাঁপছেন 'বিগ বস' খ্যাত আরশি খান

ওই তরুণীকে হেনস্থার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। কেন ওই তরুণীকে হেনস্থা করা হল, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেট জনতার একাংশ। তবে পাকিস্তানের সম্প্রতি মহিলাদের উপর হেনস্থার ঘটনা বেড়ে গিয়েছে বলে অভিযোগ।

সম্প্রতি ইসলামাবাদে (Islamabad) এক দম্পতিকে হেনস্থার অভিযোগ ওঠে। প্রকাশ্যে নগ্ন করে ওই দম্পতিকে মারধর করা হয় বলে জানা যায়। ওই খবর প্রকাশ্যে আসার পরও জোর শোরগোল শুরু হয়ে যায় পাকিস্তান জুড়ে।