Pakistan-Peshawar Blast Videos: পেশোয়ারের ওয়ারসাক রোডে ফ্রন্টিয়ার কর্পসের কনভয়ে আইইডি বিস্ফোরণ, মৃত দুই আহত ১১ (দেখুন ভিডিও)
IED Attack on Pakistan Frontier Corps Photo Credit: Twitter@ChaudharyParvez

বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান। আজ (সোমবার) সকালে পাকিস্তানের পেশাওয়ারের ওয়ারসাক রোডে দেশের নিরাপত্তা বাহিনীর গাড়িকে লক্ষ্য করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় ফ্রন্টিয়ার কর্প্সের দুইজন কর্মকর্তার ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হয়েছে আরও ১১ জন। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক খবর ঘোষণা করা হয়নি। ওয়ারসাক বিভাগের সুপারিনটেনডেন্ট গভীর শোক প্রকাশ করেছেন। বিস্ফোরণের ধরণ বিশ্লেষণ করছেন দেশটির কর্মকর্তারা।দেখে মনে করা হচ্ছে এটি একটি আই ই ডি বিস্ফোরন। সাম্প্রতিক বছরগুলোতে পাকিস্তানে নিরাপত্তা বাহিনীর ওপর হামলার পরিমাণ অনেক বেড়েছে।

পাকিস্তানের পেশোয়ারের প্রাইম হাসপাতালের কাছে বিস্ফোরণের ঘটনার পর কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওতে দেখা যায়,  হামলার পর ঘটনাস্থলে বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়েছে। পথচলতি মানুষ ভয়ে আতঙ্কে এদিক ওদিক ছুটছে। তবে এখন পর্যন্ত যা তথ্য পাওয়া গেছে তাতে কোনো সন্ত্রাসবাদী সংগঠন বিস্ফোরণের দায় স্বীকার করেনি। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা বাহিনী ঘটনাস্থল ঘিরে রেখেছে এবং আহতদের স্থানীয় প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Pakistan- An IED explosion has reportedly taken place on an Frontier Corps convoy at Warsak Road in #Peshawar, Khyber Pakhtunkhwa. Five Injured. #explosion #Blast #Pakistan #peshawarblast #دھماکہ #دھماکہ #پاکستان #پشاوربلاسٹ #پشاور #خبر

Peshawar rocked by explosion!