Pakistan: মসজিদে কেন ভিডিয়ো শ্যুট, ইরফানের সহ অভিনেত্রী সাবার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
Saba Qamar, Irrfan Khan (Photo Credit: File Photo)

ইসলামাবাদ, ৯ সেপ্টেম্বর: 'হিন্দি মিডিয়াম' (Hindi Medium) অভিনেত্রী সাবা কামারের বিরুদ্ধে দায়ের অভিযোগ। এমনকী ইফরান খানের (Irrfan Khan) সহ অভিনেত্রীর বিরুদ্ধে জারি করা হয়েছে গ্রেফতারি পরোয়ানা। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হয়েছে গোটা পাকিস্তান জুড়ে।

সম্প্রতি লাহোরের একটি ঐতিহাসিক মসজিদে (Mosque) একটি নাচের ভিডিয়ো শ্যুট করেন পাকিস্তানি (Pakistan) অভিনেত্রী সাবা কামার (Saba Qamar)। সাবার সঙ্গে সেখানে ছিলেন গায়ক বিলাল সাইদ। সাবা এবং বিলালের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই মামলা আদালতে উঠলে, শুনানির দিনগুলিতে আদালতে হাজির হননি সাবা কামার এবং বিলাল সাইদ। ক্রমাগত আদালতে গরহাজিরার জেরেই এরপর ওই দুজনের বিরুদ্ধে জারি করা হয় গ্রেফতারি পরোয়ানা। প্রসঙ্গত লাহোরের যে ম্যাজিস্ট্রের কোর্টের তরফে সাবা কামার এবং বিলাল সাইদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়, সেই আদালত আগামী ৬ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: Taliban: অন্ধকারে আফগানিস্তান, 'শরীর প্রদর্শন' চলবে না, ক্রিকেট সহ মহিলাদের খেলা বন্ধ করল তালিবান

সাবা কামার এবং বিলাল সাইদের পাশাপাশি আরও ২ পুলিশ অফিসারকে বরখাস্ত করা হয়েছে। মসজিদের পবিত্রতা রক্ষা করতে পারেননি ওই দুই অফিসার। এমনই অভিযোগে ওই ২ পুলিশ কর্মীকেও বরখাস্ত করা হয়েছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের পুলিশের (Police)  তরফে।