Maldives suspends Indian Tourists : করোনার প্রকোপে ভারতীয়দের প্রবেশ নিষিদ্ধ মালদ্বীপে, তারকাদের কটাক্ষ নেট জনতার
তারকাদের নিয়ে মিমে মজল নেট পাড়া

মুম্বই, ২৬ এপ্রিল : ভারতীয় পর্যটকরা মালদ্বীপে প্রবেশ করতে পারবেন না। করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট যে কোনও মুহূর্তে তাঁদের দেশেও থাবা বসাতে পারে। সেই কারণেই ভারত থেকে পর্যটকদের সাময়িকভাবে মালদ্বীপে (Maldives) প্রবেশ নিষিদ্ধ করা হচ্ছে বলে জানানো হয়। আগামী ২৭ এপ্রিল থেকে মালদ্বীপে ওই নিয়ম কার্যকর করা হবে। সে দেশের পর্যটন মন্ত্রকের তরফে ট্যুইট করে জানানো হয় ওই খবর।

মালদ্বীপের পর্যটন মন্ত্রকের তরফে যখনই ট্যুইট করা হয়, তখন বি টাউনের তারকাদের কটাক্ষ শুরু করেন একের পর এক নেটিজেন (Netizen)। মালদ্বীপের পর্যটক মন্ত্রকের ট্যুইট প্রকাশ্যে এনে, বলিউড (Bollywood) তারকাদের মুখ দিয়ে শেয়ার করা হয় বিভিন্ন ধরনের মিম। মালদ্বীপের  তরফে যখনই ভারতীয়দের (Indian) প্রবেশ নিষিদ্ধ বলে ট্যুইট করা হয়, তারপরই তারকাদের নিয়ে জোরদার সমালোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে।

আরও পড়ুন : Kajol : খাবার নষ্ট করছেন কেন? জোর সমালোচনার মুখে কাজল

এদিকে মানুষ যখন করোনার (Corona) মতো মহামারীর (Pandemic) সঙ্গে লড়াই করছেন, সেই সময় বলিউড তারকারা কীভাবে মালদ্বীপে যাচ্ছেন ছুটি কাটাতে, তা নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। নওয়াজউদ্দিন সিদ্দিকি তোপ দাগেন বি টাউনের তারকাদের বিরুদ্ধে। নওয়াজের পর বিষয়টি নিয়ে সরব হন লেখিকা শোভা দে-ও।

 

শোভা দে বলেন, ঘুরতে যাওয়ার সময় নয় এটি। এই সময় একে অন্যকে সাহায্য করে পাশে থাকতে হবে। তারকাদের যদি বেড়াতেই যেতে হয়, তাহলে হোটেলের রুমে মাস্ক পরে বসে থাকুন। এটা ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়ানোর সময় নয়। তাই বেড়াতে গিয়ে ক্যালেন্ডার শ্যুট কিংবা ফ্যাশন শোয়ের মতো ফটোশ্যুট করে, সোশ্যাল মিডিয়ায় তা পোস্টাবেন না বলে স্পষ্ট জানান শোভা দে।