Kajol  : খাবার নষ্ট করছেন কেন? জোর সমালোচনার মুখে কাজল
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৬ এপ্রিল : কত মানুষ না খেতে পেয়ে দিন কাটাচ্ছেন,  কত মানুষ পেট ভারনোর জন্য লড়াই করছেন নিয়মিত, সেই সময় আপনি খাবার নষ্ট করছেন কেন? খাবার নষ্ট করার এই ধরনের ভিডিয়ো আর পোস্ট করবেন না। কাজলকে (Kajol) এভাবেই 'অনুশাসনের' পাঠ পড়ালেন নেটিজেনদের (Netizen) একাংশ।

সোমবার নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন কাজল। যেখানে দেখা যায়, একটি অর্ধেক আপেলকে উচুঁতে ছুড়ে দিয়ে ছুরি দিয়ে কাটছেন তিনি। কাজল কেন ওই ওইভাবে খাবার নষ্ট করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেট জনতার একাংশ। কোভিড (COVID 19), লকডাউন (Lockdown), রোজগার বন্ধের জেরে মানুষ যখন ধুকতে শুরু করেছেন খাবারের অভাবে, সেই সময় কাজল এই ধরনের অহেতুক ভিডিয়ো যাতে পোস্ট না করেন, সে বিষয়ে সতর্ক করা হয় অভিনেত্রীকে (Actor)।

আরও পড়ুন : Swara Bhasker thanks Shoaib Akhtar : 'কোভিড মোকাবিলায় ভারতের পাশে পাকিস্তান', শোয়েবের আবেদনে প্রশংসায় পঞ্চমুখ স্বরা

যদিও কেউ কেউ বিষয়টিকে হালকা চালে নিয়ে ফ্রুট নিনজা নামকরণও করে ফেলেন। সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে এখনও পর্যন্ত পালটা কোনও মন্তব্য করেননি কাজল।

দেখুন...

 

 

View this post on Instagram

 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সাবলীল কাজল। বিভিন্ন ধরেনর ছবি শেয়ার করা থেকে শুরু করে সামাজিক বিষয়ে নিজের মতামত প্রকাশ, সবকিছুই করে থাকেন কাজল। সেই অনুযায়ী আপেল নিয়ে নয়া ভিডিয়ো শেয়ার করতেই নেট পাড়ার একাংশের জোরদার কটাক্ষের মুখে পড়েন বলিউড অভিনেত্রী।