Swara Bhasker thanks Shoaib Akhtar : 'কোভিড মোকাবিলায় ভারতের পাশে পাকিস্তান', শোয়েবের আবেদনে প্রশংসায় পঞ্চমুখ স্বরা
শোয়েবের প্রশংসা স্বরার গলায়

দিল্লি, ২৬ এপ্রিল : করোনায় কার্যত বিধ্বস্ত গোটা ভারত। দিল্লি, মহারাষ্ট্র সহ বিভিন্ন রাজ্যে আক্রান্ত হচ্ছেন একের পর এক মানুষ। করোনা (Corona) বিধ্বস্ত ভারতে যাতে মানুষ সুরক্ষিত থাকেন, তার জন্য প্রার্থনা করছে গোটা বিশ্ব। অসময়ে ভারতের পাশে দাঁড়াক পাকিস্তানের মানুষ। পাকিস্তানের আম জনতা এবং সাধারণ মানুষ যাতে ভারতের পাশে থাকেন, তার আবেদন জানাতে দেখা যায় সম্প্রতি শোয়েব আখতারকে (Shoaib Akhtar)

পাকিস্তানের (Pakistan) প্রাক্তন ক্রিকেটারের ওই ট্যুইট প্রকাশ্যে আসার পর তাঁর প্রশংসা করেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker) । এমনকী, শোয়েব যেভাবে ভারতের (India) পাশে থাকার জন্য পাকিস্তানের মানুষের কাছে আবেদন করেন, তার জন্যও ধন্যবাদ জানান অভিনেত্রী (Actor)।

আরও পড়ুন : COVID 19 : কোভিড রোগীদের হাহাকারে কাতর, ১ টাকায় অক্সিজেন সিলিন্ডার দিচ্ছেন ব্যবসায়ী

ভারতের পাশে দাঁড়ানোর আবেদন নিয়ে শোয়েব যেভাবে সবাইকে আহ্বান জানান, তার জন্য প্রাক্তন ক্রিকেটারকে ধন্যবাদের পাশাপাশি আপামর পাক নাগরিকদেরও ধন্যবাদ জানান স্বরা।

তিনি বলেন, ভারতের দুঃসময়ে পাকিস্তানি মানুষ যেভাবে সাহায্যের হাত বাড়াচ্ছেন, তার জন্য ধন্যবাদ। তা সত্ত্বেও পাকিস্তানের এই মানবিক মুখ ভুলে গিয়ে সেখানকার মানুষের প্রতি বিদ্বেষ ছড়াতে ব্যস্ত ভারতীয় সংবাদমাধ্যমের একাংশ। প্রতিবেশীর এই বড় মনের জন্য পাকিস্তানকে 'বড়া দিল পড়োশি' বলে সম্মোধন করে প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন স্বরা।

'ভিরে দি ওয়েডিং' অভিনেত্রীর ওই ট্যুইট প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় নেট জনতার একাংশের মাঝে। স্বরা আচমকা কীভাবে পাকিস্তানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।