Vladimir Putin: গুরুতর অসুস্থ পুতিন? প্রেসিডেন্টকে নিয়ে কী জানাল রাশিয়া
Vladimir Putin (Photo Credit: Instagram)

মস্কো, ২১ জুলাই:  ভাল আছেন রাশিয়ার (Russia) প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)। পুতিনের অসুস্থতার খবর একেবারেই সঠিক নয়। রাশিয়ার প্রেসিডেন্ট ভাল আছেন, সুস্থ আছেন বলে জানানো হয় ক্রেমলিনের তরফে। শুধু তাই নয়, ভ্লাদিমির পুতিন অসুস্থ বলে যে খবর প্রকাশ্যে আসছে, তা গুজব ছাড়া অন্য কিছু নয় বলেও স্পষ্ট দাবি করে ক্রেমলিন। পশ্চিমী বিশ্বের তরফে রাশিয়ান প্রেসিডেন্টকে নিয়ে এই ধরনের ভুয়ো খবর ছড়ানো হচ্ছে বলেও অভিযোগ করা হয় ক্রেমলিনের তরফে।

ইউক্রেনে (Ukraine) বিশেষ সেনা অভিযান শুরুর কয়েক মাস পর ভ্লাদিমির পুতিন অসুস্থ বলে খবর ছড়ায়। জানা যায়, ব্লাড ক্যানসারে আক্রান্ত রুশ প্রেসিডেন্ট। ইউক্রেনে বিশেষ সেনা অভিযানের আগে পুতিনের অস্ত্রোপচারও হয়েছে বলে দাবি করা হয় বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের তরফে। যদিও রাশিয়া কখনওই এই ধরনের খবরের সত্যতা কতটা, সে বিষয়ে কোনও মন্তব্য করেনি।

আরও পড়ুন: Delhi: দাউ দাউ করে জ্বলছে স্কুল বাস, ভয়াবহ দৃশ্য দিল্লিতে

এরপরই পুতিনের একটি ভিডিয়ো ভইরাল হয়। যেখানে ক্রেমলিনের একটি অনুষ্ঠানে দাঁড়িয়ে থাকতে দেখা যায় পুতিনকে। কিন্তু সেই সময় রুশ প্রেসিডেন্টের পা টলমল করতে শুরু করে বলে অনেকে দাবি করেন। পুতিনের ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরও ক্রেমলিন এ বিষয়ে কোনও মন্তব্য করেনি।