Anita Mukhey Murder Case: প্রকাশ্য রাস্তায় খুন ভারতীয় বংশোদ্ভূত মহিলা! গ্রেফতার ২২ বছরের এক যুবক

লন্ডনের বাসস্টপেজে দাঁড়িয়ে থাকা ভারতীয় বংশোদ্ভূত এক মহিলাকে আচমকাই ছুরি দিয়ে হামলা চালায় ২২ বছরের এক যুবক। গত ৯ মে ঘটনাটি ঘটে লন্ডনের এডগা এলাকায়। রক্তাক্ত অবস্থায় বছর ৬৬-এর অনিতা মুখেকে (Anita Mukhey) ফেলে রেখেই পালিয়ে যায় জালাল দেবাল্লা নামে ওই যুবক। পরে পথচারীরা খবর দেয় স্থানীয় পুলিশকে। তাঁরাই এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে হাসপাতালে পাঠায়  মহিলাকে। তবে চিকিৎসা চলাকালিনই মৃত্যু হয় তাঁর।

জানা যাচ্ছে, ন্যাশনাল হেলথ্ সার্ভিসে সেক্রেটারি পদে কর্মরতা ওই মহিলা প্রতিদিনেই মতোই বাস স্টপেজে দাঁড়িয়েছিলেন। তখনই জালাল আচমকাই তাঁর ওপর হামলা চালায়। বুকে ও গলায় লাগাতার ছুরি গিয়ে আঘাত করে প্রৌঢ়াকে। স্বাভাবিকভাবেই রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। এরপর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় জালাল।

তড়িঘড়ি অনিতাকে হাসপাতালে পাঠালেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা জানায় অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই তাঁর মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে এই ঘটনার পর জালালের খোঁজে তল্লাশি চালায় পুলিশ। তারপরেই গ্রেফতার করা হয় তাঁকে। অভিযুক্তকে আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।