Imran Khan Refuses To Resign: যাই হয়ে যাক না কেন প্রধানমন্ত্রীত্ব ছাড়বেন না, জানালেন ইমরান খান
Imran Khan Refuses to Resign

ইসলামাবাদ, ১ এপ্রিল:  ন্যাশনাল অ্যাসেম্বলিতে তাঁর বিরুদ্ধে যৌথ বিরোধী দলের দায়ের করা অনাস্থা প্রস্তাবের মুখোমুখি হবেন ঠিকই, তবে যাই হয়ে যাক না কেন প্রধানমন্ত্রীত্ব তিনি ছাড়ছেন না। পদত্যাগের প্রশ্নই নেই, জানিয়ে দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণে ইমরান বলেন,  “আগামী রবিবার ৩ এপ্রিল তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হবে।সেই প্রস্তাবর ফলাফলই বলে দেবে দেশ কোন দিকে যাচ্ছে। আমি পদত্যাগ করব না। শেষ বল পর্যন্ত লড়াই করে যাব। সংসদের নিম্নকক্ষ যে বিধায়ক সাংসদরা সেদিন আমার বিরুদ্ধে ভোট দেবেন দেশের আগামী প্রজন্ম কোনওরকম তাঁদের ক্ষমা করবে না। ”

তিনি আরও বলেন, “বিদেশী শক্তির সাহায্য নিয়ে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তবে যাকিছু হয়ে যাক না কেন, আমি সেই ষড়যন্ত্র সফল হতে দেব না।”

উল্লেখ্য, ন্যাশনাল অ্যাসেম্বলির কার্যক্রম ৩ এপ্রিল পর্যন্ত স্থগিত হয়ে যাওয়াতে ক্ষোভ প্রকাশ করেছে বিরোধী দলগুলি। প্রধানমন্ত্রী ইমরান খান আগাম নির্বাচনের প্রস্তাব দিয়ে নিজের জন্য নিরাপদ প্রস্থান চেয়েছেন বলে দাবি করেছে পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ)। সামা টিভি জানিয়েছে, পিএমএল-এন-র শেহবাজ শরিফ (Shehbaz Sharif) এবং রানা সানাউল্লাহ বিরোধী সংসদীয় দলের বৈঠকে দাবি করেছেন যে ইমরান খান দেশের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির মাধ্যমে এই প্রস্তাব দিয়েছেন। শরিফ বলেছেন যে প্রধানমন্ত্রী এখন এমন কিছু প্রস্তাব করছেন যা বিরোধীরা আগেই দাবি করেছিল, তবে অনেক দেরি হয়ে গিয়েছে।