Imran Khan: ইমরান খানের উপর গুলি চালানোয় অভিযুক্ত নাভেদ মাদকাসক্ত, চলছে তদন্ত
Imran Khan (Photo Credit: Twitter)

ইসলামাবাদ, ৫ নভেম্বর: পাকিস্তানের (Pakistan) প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) উপর হামলার জেরে জোর শোরগোল শুরু হয়েছে ভারতের প্রতিবেশী দেশে। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওয়াজিরাবাদে পিটিআইয়ের প্রচারের সময় ইমরান খানের উপর গুলি চালানো হয়। যার জেরে ইমরান খানের ২ পায়ে গুলি লেগে জখম হন প্রাক্তন প্রধানমন্ত্রী। ইমরান খানের উপর গুলি চালানোয় অভিযুক্ত নাভেদের পরিচয় নিয়ে জল্পনা শুরু হয়েছে। এক্সপ্রেস নিউজের খবর অনুযায়ী, ইমরান খানের উপর গুলি চালানোয় অভিযক্ত নাভেদ ওয়াজিরাবাদের ওয়াকাস নামে একজনের কাছ থেকে বন্দুক, গুলি নিয়ে আসে। ওয়াজিরাবাদে ইমরান খানের মিছিলে যাওয়ার সময় তাঁর কাছে পিস্তল-সহ ২৬টি বুলেট ছিল। নাভেদ কতটা সত্যি বলছে, সে বিষয়ে তাঁর পলিগ্রাফ টেস্ট করা হবে বলে জানা যাচ্ছে। পলিগ্রাফ টেস্টের পর নাভেদের বিষয়-সহ আরও বড় পরিকল্পনা সম্পর্কে জানা যাবে বলে মনে করছে পুলিশ।

রিপোর্টে প্রকাশ, অভিযুক্ত নাভেদের পরিবারের সদস্যদেরও আটক করা হয়েছে। পুলিশি জেরায় নাভেদ স্বীকার করে, ওয়াজিরাবাদের মসজিদের ছাদ থেকে ইমরান খানের উপর গুলি চালানো হয়। মিছিলের সময় বাইপাস ধরে নাভেদ ইমরান খানের মিছিলে হাজির হয়। এরপর মাইকে জাতীয় সঙ্গীত চালানোর নাম করে মসজিদের ছাদে উঠে সেখান থেকে গুলি চালায়।

আরও পড়ুন:  Imran Khan: হামলা হতে পারে জানতেন, হাসপাতাল থেকে বেরিয়ে প্রথম মুখ খুললেন ইমরান খান

ইমরান খানের মিছিল থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে ছিল নাভেদ। সেখান থেকেই পিটিআই প্রধানের উপর হামলা চালায় নাভেদ। প্রসঙ্গত ইমরান কানের উপর হামলা চালোন নাভেদ মাদকাসক্ত বলে জানা যায়।