Dubai Duty Free Draw: দুবাইয়ে লটারিতে ১ মিলিয়ন ডলার জিতলেন ভারতীয়
Dubai Duty Free Draw (Photo Credits: Twitter)

দুবাই, ১৬ জুলাই: দুবাই ডিউটি ফ্রি র‌্যাফেল ড্রয়ে (Dubai Duty Free Draw) ১ মিলিয়ন ডলার পুরস্কার জিতলেন একটি ভারতীয় স্কুলের প্রিন্সিপাল। স্কুলটি সংযুক্ত আরব আমিরশাহির আজমানে অবস্থিত। দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ২-এ অনুষ্ঠিত ড্রয়ের পরে বুধবার মালাতি দাস (Malathi Das) নামের ওই ব্যক্তি এক মিলিয়ন ডলার জিতেছেন। এই খবর জানিয়েছে গাল্ফ নিউজ।

গাল্ফ নিউজকে মালাতি জানিয়েছেন, এই জয়ের জন্য তিনি কৃতজ্ঞ। তিনি বলেন, "বর্তমান সময়ে, এটি একটি দুর্দান্ত আশীর্বাদ। নিশ্চিত আশ্বাস, এই অর্থ ভালো কাজে লাগানো হবে।" শীর্ঘই দেশে ফিরবেন বলেও জানিয়েছেন তিনি। বাড়ি ফিরে কয়েকজন আত্মীয়কে সাহায্য করবেন। এছাড়া যে স্কুলে তিনি চাকরি করেন,সেই স্কুলকেও তিনি অর্থসাহায্য করবেন। আরও পড়ুন: Kulbhushan Jadhav Granted Second Consular Access: কুলভূষণ যাদবকে দ্বিতীয় কনসুলার অ্যাক্সেস দিল পাকিস্তান

ডিডিএদুবাই ডিউটি ফ্রি র‌্যাফেল ড্রয়ের আয়োজকরা জানিয়েছেন, ১৯৯৯ সালে এই ড্র শুরু হয়। তার পর থেকে ১৬৫ জন ভারতীয় নাগরিক মিলিয়ন ডলার জিতেছেন। তাদের মধ্যে রয়েছেন মালাতি দাস। তারা আরও বলেছে যে ভারতীয়রাই সব চেয়ে বেশি টিকিট কাটে।