Donald Trump Hospitalised For COVID-19 Treatment: হাসপাতালে ভর্তি করতে হল করোনা আক্রান্ত ডোনাল্ড ট্রাম্পকে
Donald Trump shares video message on his hospitalisation | (Photo Credits: Twitter/@realdonaldtrump)

ওয়াশিংটন, ৩ অক্টোবর: হাসপাতালে ভর্তি করতে হল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump)। তাঁকে ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে (Walter Reed Medical Center) নিয়ে যাওয়া হয়েছে। এক ভিডিয়ো বার্তায় ট্রাম্প জানিয়েছেন যে তিনি ভালো আছেন। হোয়াইট হাউসের অভ্যন্তরে রেকর্ড হওয়া এবং টুইটারে প্রকাশিত একটি ১৮ সেকেন্ডের ভিডিয়োতে ট্রাম্প বলেছেন যে তাঁকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। তিনি বলেন, "আমি অভূতপূর্ব সমর্থনের জন্য প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আমি ওয়াল্টার রিড হাসপাতালে যাচ্ছি। আমি মনে করি আমি খুব ভালো করছি, তবে আমরা নিশ্চিত হয়ে যাচ্ছি যাতে সবকিছু ঠিকঠাক চলে। ফার্স্ট লেডিও ভালো আছেন।"

ট্রাম্পের প্রেস সচিব কালেহি ম্যাকেনি এক বিবৃতিতে বলেছেন যে বিশেষজ্ঞরা ট্রাম্পকে আগামী কয়েকদিন ওয়াল্টার রিড হাসপাতালে রাষ্ট্রপতির কার্যালয় থেকে কাজ করার পরামর্শ দিয়েছেন। রাষ্ট্রপতির হালকা উপসর্গ রয়েছে। সেই কারণেই হাসপাতালে ভর্তি হতে হচ্ছে। আরও পড়ুন: Chinese Theme Park: ৮ দিনের জাতীয় ছুটির শুরুতেই চিনের থিম পার্কে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ১৩ জনের

হোয়াইট হাউসের চিকিত্‍‌সক শন কনলি জানিয়েছেন, শুক্রবার বিকেলে প্রেসিডেন্ট জানিয়েছিলেন তিনি ক্লান্তি বোধ করেছেন। এর পর, বিশেষজ্ঞদের পরামর্শে আমরা মিলিত ভাবে ট্রাম্পকে হাসপাতালে ভর্তির সুপারিশ করা হয়। তিনি জানান, সাবধানতা হিসেবে ডোনাল্ড ট্রাম্পকে ইতিমধ্যে রিজেনারনের পলিক্লোনাল অ্যান্টিবডি ককটেলের ৮ গ্রাম একটি ডোজ দেওয়া হয়েছে।