Pakistan: পাকিস্তানে অজ্ঞাত পরিচয়ের বন্দুকবাজদের গুলিতে মৃত ৫ শ্রমিক
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

ইসলামাবাদ: অজ্ঞাত পরিচয়ের বন্দুকবাজদের (Unidentified Gunmen) গুলিতে পাকিস্তানে (Pakistan) মৃত্যু হল কমপক্ষে পাঁচজন শ্রমিকের (labourers)। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্থানের (South Waziristan) পার্শ্ববর্তী শিন ওয়ারসাক (Shin Warsak) এলাকায়। আরও পড়ুন: Pakistan- Fake Biometric For Sim: সিম কার্ড তুলতে ভুয়ো আঙুলের ছাপ ব্যবহার হচ্ছে পাকিস্তানে!

শুক্রবার পাকিস্তানের সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, পুলিশ পোস্টের কাছে অবস্থিত বিল্ডিংয়ে ঘুমোচ্ছিল পাঁচজন শ্রমিক। আচমকা কয়েকজন দুষ্কৃতী এসে তাঁদের উপর গুলি চালাতে শুরু করে। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শ্রমিকদের।

প্রসঙ্গত উল্লেখ্য,গত মাসেই দক্ষিণ ওয়াজিরিস্থান জেলার সারারোগাহ এলাকার পার্শ্ববর্তী এলাকায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই হয় নিরাপত্তা রক্ষীদের। এর ফলে আটজন জঙ্গি খতম হয়েছিল। গোপন সূত্র খবর পেয়ে জঙ্গিদের সন্ধানে ওই এলাকায় তল্লাশি চালাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। তখনই জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই হয় তাঁদের। মৃতদের কাছ থেকে অস্ত্র, গুলি ও বিস্ফোরক উদ্ধার হয়েছে। আরও পড়ুন: Mayushi Bhagat Info Reward: ভারতীয় পড়ুয়া মায়ূসির খোঁজ দিলেই বড় অঙ্কের পুরষ্কার, জানাল FBI