Jeff Bezos Slams US Professor Uju Anya: রানি দ্বিতীয় এলিজাবেথের 'নিষ্ঠুর মৃত্যু কামনা' করেছিলেন,আমেরিকান অধ্যাপককে একহাত নিলেন অ্যামাজন কর্তা
জেফ বেজস(Photo Credit: Wiki Commons)

সানফ্রান্সিসকো, ৯ সেপ্টেম্বর:  কার্নেগি মেলন ইউনিভার্সিটির এক অধ্যাপকের  পোস্টকে কটাক্ষ করলেন অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজস (Jeff Bezos)।  উজু অন্য নামক ওই শিক্ষক রানি দ্বিতীয় এলিজাবেথের যন্ত্রণাদায়ক মৃত্যু কামনা করেছেন। আরও পড়ুন-UP Shocker: স্ত্রীকে খুন করে দেহ ব্যাগে পুরে পালানোর ছক, প্রতিবেশীরাই ধরিয়ে দিল ঘাতক স্বামীকে

তিনি টুইট করে ৭০ বছর ধরে রাজত্ব করা রানি দ্বিতীয় এলিজাবেথের সমন্ধে লিখেছেন, "আমি শুনেছি এরকম একজন চোর, স্বেচ্ছাচারী মহিলা মৃত্যুপথযাত্রী।

বেজোস কটাক্ষ করে লিখেছেন," এইভাবে কি আমরা একটি সুন্দর পৃথিবী গড়ে তুলব?" তখন অন্য পাল্টা টুইট করে বেজোসকে বলেন," তোমাদের এই নির্দয় লোভ পৃথিবীর আরও ক্ষতি করছে। "

টুইটার নিয়মভঙ্গের জন্য তাঁর পোস্টটি সরিয়ে দিয়েছে। তাঁর এই পোস্টে কার্নেগি মেলন ইউনিভার্সিটি কোনো মন্তব্য করেননি। অন্য এক টুইটার ব্যবহারকারী বলেছেন তবে তিনি কেনো রানির  মৃত্যু কামনা করছেন? তিনি এর উত্তরে বলেছেন যে তিনি শুধু মৃত্যু কামনা নয় খুব যন্ত্রণাদায়ক মৃত্যু কামনা করছেন কারণ রানি খুবই অত্যাচারী ছিলেন।

বেজোস জুলাই মাসে বাকিংহাম  প্যালেসে গেছিলেন। তিনি আলাদা একটি টুইট করে লিখেছেন, আমার কর্তব্যকে রানির থেকে ভালো করে কেউ বোঝেনি। তাঁর জন্য আমি গভীর সমবেদনা জানাই। "