Howrah Shocker: বিয়েতে ‘না’ করায় দুই সন্তানের মাকে দিনের আলোয় ব্যস্ত হাওড়া স্টেশনে খুন
Representational Image (Photo Credits Pixabay)

কলকাতা: ব্যস্ত হাওড়া রেলস্টেশনে (Howrah Railway Station) দিনের আলোয় খুন হলেন এক মহিলা। প্রিমিকের ছুরির আঘাতে জখম রিভু বিশ্বাস নামের ওই মহিলাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। সূত্রে খবর, বুধবার দুপুরে হাওড়া স্টেশন চত্বরে ভিড়ের মাঝেই এক মহিলা লুটিয়ে পড়েন, মানুষের চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসে আরপিএফ। অভিযুক্ত মুঙ্গেশ যাদবকে গোলবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Amit Shah: চতুর্থ দফা শেষেই সংখ্য়াগরিষ্ঠতা পেয়ে গিয়েছে মোদী সরকার, বাকি তিনে হবে ৪০০ পার, বনগাঁর জনসভায় দাবি অমিত শাহর

পুলিশ সূত্রে খবর, উত্তর ২৪ পরগণার স্বামী-স্ত্রী পিন্টু ও রিভু মুম্বইয়ের হোটেলে কাজ করতেন। সেই হোটেলেই রাঁধুনি ছিলেন মহারাষ্ট্রের বাসিন্দা অভিযুক্ত মুঙ্গেশ যাদব। রিভুর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়। রিভু মুঙ্গেশকে বিয়ে করবেন বলে কথা দিয়েছিলেন। মুঙ্গেশের দাবি, রিভুকে তিনি প্রায় ১০ লক্ষ টাকা দিয়েছিলেন। দিনকয়েক আগে মুঙ্গেশ রিভুর বাড়িতে আসেন।  মুম্বই ফিরে যাচ্ছিলেন মুঙ্গেশ। রিভু, তাঁর স্বামী ও সন্তানদের সঙ্গে নিয়ে মুঙ্গেশকে হাওড়া স্টেশনে ছাড়তে গিয়েছিলেন। কিন্তু, হঠাৎ করে রিভুর সঙ্গে বিয়ে নিয়ে তর্কাতর্কী বাধে মুঙ্গেশের। মুঙ্গেশে জানিয়েছে রিভু তাঁকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়, সেই রাগেই তাঁকে হাওড়া স্টেশনের ভিতরে তিনি ছুরি দিয়ে আঘাত করেছেন।