Dilip Ghosh: লেকটাউনে হামলা রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ- র ওপর, বিজেপি- তৃণমূল দ্বন্দ্ব দক্ষিণদাঁড়িতে
দিলীপ ঘোষ (Photo Credit- Facebook)

৩০ আগস্ট, ২০১৯: Dilip Ghosh Allegedly Attacked By Mob: আজ শুক্রবার সকালে লেক টাউন (Laketown) এলাকায় প্রাতঃভ্রমণ করতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি (West Bengal BJP State President) দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানে গিয়ে একদল জনতা (Mob) তার ওপর চড়াও হয়। তাঁর ওপর হামলারও অভিযোগ উঠেছে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আজ সকালে লেক টাউন এলাকায় তিনি প্ৰাতঃভ্ৰমণ করে চা খেতে যাচ্ছিলেন।পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী, শুক্রবার সকালে লেকটাউনের দক্ষিণদাঁড়িতে বিজেপির তরফে ‘চায়ে পে চর্চা’ কর্মসূচির আয়োজন করা হয়। অভিযোগ, প্রথম থেকেই স্থানীয় তৃণমূল কর্মীরা বিজেপি কর্মী সমর্থকদের বাধা দিচ্ছিলেন। এরপর সকাল সাতটা নাগাদ গণ্ডগোলের সূত্রপাত। হঠাৎ করে একদল লোক এসে তাঁর ওপর হামলা চালায়। সেই সময়ে ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের (TMC) কিছু সদস্য সেই স্থানেই উপস্থিত ছিল। 'গো ব্যাক' স্লোগানও দিচ্ছিল তৃণমূলকর্মীরা।

দিলীপ ঘোষ অভিযোগ জানিয়েছেন তাঁর সঙ্গে ২ জন বিজেপি সদস্য উপস্থিত ছিল। তাঁদের ওপরও হামলা হয় এবং তাঁরা আহত হন। বিজেপি ও তৃণমূলের দ্বন্দ্ব শুরু হয়। পুলিশ ঘটনাটি সামাল দিতে কোনোরকম তৎপরতা দেখায়নি বলে অভিযোগ।

কিছুদিন আগে, কেন্দ্রীয় গোয়েন্দা সূত্রে আশঙ্কা ছিল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের ওপর যেকোনো সময় হামলা হতে পারে। প্রাণনাশের হুমকিও ছিল তাঁর ওপর। তাই বাধ্য হয়ে তাঁকে বাড়ি পরিবর্তন করতে হয়। বর্তমানে তিনি জেড ক্যাটেগরির (Z Category) সুরক্ষা পাচ্ছেন।

হঠাৎ করে ঘটা এই হামলায় চিন্তিত দিলীপ ঘোষ। ঘটনার পূর্ণ তদন্ত করা হবে।