Coronavirus In West Bengal: গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৬৬৯ জন
ভারতে করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ৩ জুলাই: গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ৬৬৯ জন। ফলে একলাফে রাজ্যে সংক্রমিতের সংখ্যা ছাড়িয়ে গেল ২০ হাজারের গণ্ডি। মোট আক্রান্ত ২০ হাজার ৪৮৮ জন। তার মধ্যে শুধু কলকাতাতেই একদিনে ১৮২ জনের শরীরে ভাইরাসের হদিশ মিলেছে। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৮ জনের। রাজ্যে মোট প্রাণ হারিয়েছেন ৭১৭ জন। কলকাতাতেই এখনও পর্যন্ত সংক্রমিত ৬ হাজার ৬২২ জন। রাজ্যে মোট অ্যাকটিভ কেস ৬ হাজার ২০০। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৩৪ জন। মোট সুস্থ হয়েছেন ১৩ হাজার ৫৭১ জন। রাজ্যে সুস্থতার হার ৬৬.২৩ শতাংশ। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের বুলটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

এদিকে করোনা রোগীর চিকিৎসায় নয়া নির্দেশিকা স্বাস্থ্য দপ্তরের। কোমরবিডিটিতে বিশেষ নজর দেওয়ার নির্দেশ। অন্য রোগ নিয়ে হাসপাতাল ভরতি হলে তাঁর চিকিৎসা করতে হবে, সে করোনা আক্রান্ত হলেও করোনার চিকিৎসা পরে হবে। বেসরকারি হাসপাতালে প্রতিনিধিদলের পরিদর্শনের পর এই নির্দেশিকা। আরও পড়ুন: Locket Chatterjee Tests Positive For COVID-19: করোনাভাইরাসে আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। আজই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শুক্রবার নিজেই টুইট করে বিষয়টি জানালেন বিজেপি নেত্রী। টুইটে তিনি লেখেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হালকা জ্বর হয়েছে এবং গত এক সপ্তাহ ধরে আইসোলেশনে ছিলাম। আমি সবাইকে সব কিছু জানাব। সব কিছু ঠিক আছে আপাতত।"