Bengal Shocker: লুকিয়ে ঘরে ঢুকে মধ্যরাতে পুরুষাঙ্গ কেটে প্রতিবেশীকে খুন, হোমরা পলতা কাণ্ডে হিংসার বহর দেখে মাথায় হাত
Image used for representational purpose only | (Photo Credits: PTI)

কলকাতা, ১২ অগাস্ট: চেপে রাখা রাগ কতটা ক্ষতিকর হতে পারে। বচসার জের কোথায় যেতে পারে। তার একটা নোংরা রূপ দেখল দক্ষিণ ২৪ পরগণার জীবনতলা থানার হোমরা পলতা গ্রামে। বাস্তু জমি নিয়ে বচসার জেরে প্রতিবেশীর পুরুষাঙ্গ (Genitals) কেটে খুন করা হল।  মৃতের নাম বনমালী হালদার, ৫০। যৌনাঙ্গ কাটার ঘটনার পর, রক্তাক্ত অবস্থায় বনমালিকে উদ্ধার করে খুচিতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দেহটি ময়নাতদন্তের জন্য জীবনতলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। রবিবার রাতে তার বাড়িতে ঢুকে তার প্রতিবেশী ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেয় বলে অভিযোগ। রাতে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আরও পড়ুন-বেপরোয়া বাইক চালককে আটক করায়, খাস কলকাতায় থানায় ঢুকে কনস্টেবলকে মার

একটি বাস্তু জমিকে কেন্দ্র করে বনমালির সঙ্গে তাঁর প্রতিবেশীর দীর্ঘদিনের বিবাদ ছিল। সম্প্রতি সেই বিবাদ চরমে উঠেছিল। পরে স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি সাময়িকভাবে মিটে যায়। কিন্তু রাগটা চেপে রেখে শেষ অবধি নৃশংস কায়দায় বনমালিকে খুন করা হল। পুলিশ জানায় অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। বনমালির স্ত্রীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে পুলিস।

বনমালির স্ত্রী-র বয়ান অনুযায়ী, রাতে ঘরে শুয়েছিলেন বনমালি। অভিযুক্ত প্রতিবেশী বাড়ির পিছন থেকে ঘরে ঢোকে। এরপর তাঁর পাশ থেকে ঘুমন্ত অবস্থায় বনমালিকে টেনে অন্য ঘরে নিয়ে যায়। পাশের ঘরে ধারালো অস্ত্র দিয়ে বনমালির গোপনাঙ্গ কেটে দেয় সে। অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে তাঁর। যতক্ষণে স্ত্রীর আর্তনাদ শুনে প্রতিবেশীরা ছুটে আসেন অভিযুক্ত পালিয়ে যায়। অভিযুক্ত ব্যক্তি কীভাবে ঘরে ঢোকে এবং ঘুমিয়ে থাকা বনমালী কে পাশের ঘরে নিয়ে গিয়ে তার যৌনাঙ্গ কেটে দেয়। তা ভালভাবে খতিয়ে দেখছে পুলিশ।