Coronavirus In India: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৪৪১ জন, মৃত্যু ১১ জনের, সুস্থ হয়েছেন ৫৬২ জন
করোনাভাইরাস (Photo Credits: PTI)

কলকাতা, ২০ জুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা (Coronavirus) আক্রান্ত ৪৪১ জন। আক্রান্ত বেড়ে দাঁড়াল ১৩ হাজার ৫৩১ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১১ জনের। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৪০ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৬২ জন। মোট ৭ হাজার ৮৬৫ জন সুস্থ হয়েছেন। রাজ্যে সুস্থতার হার ৫৮.১২ শতাংশ। রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে একথা জানানো হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় খড়গপুর শহরে চারজনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গিয়েছে। এছাড়া দাঁতন দুই নম্বর ব্লকের এক পরিযায়ী শ্রমিকের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গিয়েছে। আরও পড়ুন: Coronavirus Cases in India: দেশে করোনায় আক্রান্তের সংখ্যা প্রায় চার লাখ, মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২,৯৪৮

দেশজুড়ে করোনা (COVID-19) আক্রান্তের সংখ্যা কমার লেশমাত্র নেই। প্রতিদিন হু হু করে সংখ্যাটা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ভারতে সবচেয়ে বেশি পেয়ে হয়েছে ১৪,৫১৬ জন এবং মারা গেছেন ৩৭৫ জন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের ওয়েবসাইট অনুসারে, এখন পজিটিভ ক্ষেত্রে মোট সংখ্যা ৩,৯৫,০৪৮ জন। ১,৬৮,২৬৯ জন এখনও সক্রিয় রয়েছে এবং আরোগ্য লাভ করা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,১৩,৮৩০। অন্যদিকে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১২,৯৪৮ জন। গত ২৪ ঘণ্টায় প্রায় ৯ হাজার না সুস্থ হয়েছেন।