Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২ হাজার ২৭৮ জন, মৃত্যু ৩৬ জনের
Coronavirus (Photo: PTI)

কলকাতা, ১৯ জুলাই: ২৪ ঘণ্টায় রাজ্যে (West Bengal) রেকর্ড করোনা (Coronavirus) সংক্রমণ। ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২ হাজার ২৭৮ জন। মৃত্যু হয়েছে ৩৬ জনের। দুটি সংখ্যাই রেকর্ড। রাজ্যে মোট করোনা আক্রান্ত বেড়ে হল ৪২ হাজার ৪৮৭ জন। মোট মৃত্যু হয়েছে ১ হাজার ১১২ জন। রাজ্যে মোট সুস্থ হয়েছেন ২৪ হাজার ৮৮৩ জন। আজ ছাড়া পেয়েছেন ১ হাজার ৩৪৪ জন। রাজ্যে এখন চিকিৎসা চলছে ১৬ হাজার ৪৯২ জনের। রাজ্যে সুস্থহার হার ৫৮.৫৬ শতাংশ। আজ স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

বিয়েবাড়ি থেকে করোনা সংক্রমণ পুরুলিয়া শহরে। একটি চারতারা হোটেল ও একটি বাগান বাড়িতে বিয়েবাড়ি ছিল। সেখান থেকেই ৩ জনের সংক্রমণ বলে মনে করা হচ্ছে। পুরুলিয়া শহরের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৪। বিয়েবাড়ির অনুষ্ঠান নিয়ে ১৪ তারিখই নির্দেশিকা জারি করেছিলেন জেলাশাসক রাহুল মজুমদার। আরও পড়ুন: Coronavirus: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু কলকাতা পুলিশের প্রাক্তন গোয়েন্দা প্রধানের স্ত্রীর

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু কলকাতা পুলিশের প্রাক্তন গোয়েন্দা প্রধান পল্লবকান্তি ঘোষের স্ত্রীর। হাওডার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়। করোনা আক্রান্ত পল্লবকান্তি ঘোষও। তাঁকে বাড়িতেই রাখা হয়েছে।